গোয়ালন্দ উপজেলা ও পৌর বিএনপি’র কমিটি ঘোষনাকে অবৈধ দাবি

0
32

রাজবাড়ীর গোয়লন্দ উপজেলা ও পৌর বিএনপি’র নতুন কমিটি ঘোষনাকে অবৈধ বলে দাবি করেছে দায়িত্বে থাকা ওই দুই কমিটির সাধারন সম্পাদক। সোমবার গোয়ালন্দ উপজেলা বিএনপি’র সধারন সম্পাদক নিজাম উদ্দিন শেখ ও পৌর বিএনপি’র সাধারন সম্পাদক আবুল কাশেম মন্ডল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ঘোষিত কমিটিকে অবৈধ ও অগঠনতান্তিক বলে দাবি করেন তারা।

এর আগে গত রোববার গোয়ালন্দ উপজেলা শাখার সভাপতি পদে সুলতান নুর ইসলাম মুন্নু, সাধারন সম্পাদক পদে শহিদুল ইসলাম বাবলু এবং গোয়ালন্দ পৌর শাখার সভাপতি পদে এ্যাড. এবিএম ছাত্তার, সাধারন সম্পাদক পদে আইয়ুব আলী খানের নাম অনুমোদন করেন রাজবাড়ী জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈময়।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক নিজাম উদ্দিন শেখ ও পৌর বিএনপি’র সাধারন সম্পাদক আবুল কাশেম মন্ডল জানান, রাজবাড়ী জেলা বিএনপি’র সভাপতি গোয়ালন্দ উপজেলা ও পৌর শাখার যে কমিটি অনুমোদন করেছে তা সম্পন্ন রূপে বে-আইনী, ক্ষমতা বহির্ভুত। দুইটি বৈধ কমিটি তিনি এভাবে ভাঙতে পারেন না। এছাড়া জেলা বিএনপির কোন সভা না করে তিনি এ ধরনের সিদ্ধান্ত নিতে পারেননা বলে তারা দাবি করেন। তারা আরো জানান, সম্মেলনের মাধ্যমে একটি কমিটি বিলুপ্ত ঘোষনা করে আহবায়ক কমিটি ঘোষণা করা যায়। দলের নেত্রী যখন কারাবন্দি সে সময় এ ধরনের কর্মকান্ড দলের বিরুদ্ধে ষড়যন্ত্র বলে তারা দাবি করেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here