পাংশায় শাফিন হত্যা মালার আসামী অস্ত্র-গুলিসহ গ্রেফতার

0
32

মাসুদ রেজা শিশির ॥
রাজবাড়ী পাংশা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে আলোচিত শাফিন হত্যা মামলার ২জন আসামীকে অস্ত্র গুলিসহ ঢাকার নবাবগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করে মঙ্গলবার রাজবাড়ীর আদালতে প্রেরণ করেছে।

গ্রেফতারকৃতরা হলো বাহাদুরপুর ইউপির সেনগ্রামের মুরাদ মন্ডলের ছেলে সামাদ মন্ডল (৩০) ও শাহজাহান আলী প্রামানিকের ছেলে ওয়াহেদ আলী প্রামানিক (২৬)।

জানা যায়, পাংশা থানার এস.আই মোঃ শাহীন মোল্যার নেতৃত্বে থানা পুলিশের একটি দল বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এ সময় সামাদের নিকট থেকে একটি বিদেশী পিস্তল ও ৫রাউন্ড গুলি উর্দ্ধার করা হয়েছে বলে এস.আই মোঃ শাহীন মোল্যা জানান।

ধৃত সামাদ মন্ডল ও ওয়াহেদ আলী প্রামানিক মাটি ও বালু ব্যবসায়ী শাফিন খান হত্যা মামলার (পাংশা থানা মামলা নং-৬। ইতি পূর্বে এ মামলায় ৫ জন আসামী রানা, জামাল, রুহুল মেম্বার, তুহিন ও টিপুকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী রুহুল মেম্বার বিজ্ঞ আদালতে মাটি ও বালু ব্যবসায়ী শাফিন খান হত্যাকান্ডের ঘটনায় ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

প্রসঙ্গত কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার আমবাড়ীয়া গ্রামের বালু ব্যবসায়ী শাফিন খান অরফে শাফিন এর মৃতদেহ গত ১৭ই ডিসেম্বর দুপুরে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউপির পদ্মা নদীর বেড়িবাঁধ এলাকার আখক্ষেত থেকে উদ্ধার করে পাংশা থানা পুলিশ। ঘটনার পরদিন ১৮ই ডিসেম্বর নিহতের ভাই ফরিদ হাসান খান বাদী হয়ে পাংশা থানায় মামলা দায়ের করেন।

মামলার বাদী ফরিদ হাসান খান বলেন, এ হত্যা পরিকল্পিত ভাবে করা হয়েছে ইউপি চেয়ারম্যান সাত্তার মোল্লার নির্দেশে তার ভাতিজা আরিফসহ বেশ কয়েকজন মিলে তার ভাইকে হত্যা করেছে বলে তিনি জানান। একই সাথে সাত্তার চেয়ারম্যানসহ এজহার নামীয় আসামীদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন।

এদিকে মামলার তদন্তকর্মকর্তা এস.আই মোঃ শাহীন মোল্যা বলেন, ইতোমধ্যে হত্যাকান্ডের রহস্য উদঘাটিত হয়েছে দ্রুত সময়ের মধ্যে বাকি আসামীদের গ্রেফতার করা হবে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here