গোয়ালন্দে বিজয় দিবসে জমজমাট আয়োজন

0
1202

মহান বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ীর গোয়ালন্দে উপজেলা প্রশাসন নানা কর্মসূচীর ছাড়াও জমজমাট কনসার্টের আয়োজন করা হয়েছে। কনসার্টে গান গাইবেন ক্লোজআপ তারকা জনপ্রিয় সঙ্গীত শিল্পী সালমা, লিজা, বর্তমান সময়ের জনপ্রিয় তারকা শিল্পী সুমি মির্জা ও মেজবা বাপ্পী।
নয় মাস রক্তয়ী যুদ্ধ শেষে ৩০ লাখ শহীদ আর লাখো মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীন বাংলাদেশ। সারা দেশের ন্যায় গোয়ালন্দের জনগণকে বিজয় উৎসব উদযাপন করতে এ আয়োজন করা হয়েছে। এছাড়া যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস-২০১৯ উদযাপনের ল্েয থাকছে অন্যান্য আয়োজন।

কর্মসূচীর মধ্যে রয়েছে, ১৬ ডিসেম্বর গোয়ালন্দ শহীদ মুক্তিযোদ্ধা ফকীর মহিউদ্দিন আনছার কাব চত্তরে সূর্যদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি ও শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণের মধ্যদিয়ে কর্মসূচীর সূচনা। সকাল ৮ উপজেলা কোর্ট চত্ত্বরে জাতীয় পতাকা উত্তোলন, ৮:১০ মিনিটে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ সম্প্রচার। সকাল পৌনে ৯টায় কুচকাওয়াজ, সকাল সাড়ে ৯টায় মনোজ্ঞ ডিসপ্লে। বেলা সাড়ে ১১টায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও অন্যান্য আয়োজন।
সন্ধ্যা ৫টা ৪০ মিনিটে শুরু হবে বিজয় দিবস কনসার্ট। এ কনসার্টে গান পরিবেশন করবে জনপ্রিয় শিল্পী সালমা, লিজা, সুমি মির্জা ও মেজবা বাপ্পী।
গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু বিজয় দিবসের সকল কর্মসূচী সফল করতে সকলে সহযোগিতা কামনা করে বলেন, ‘বিজয় দিবস কনসার্টসহ দিনব্যাপী সকল আয়োজনে সবার উপস্থিতি কামনা করছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here