1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৫১ অপরাহ্ন
Title :
অতিরিক্ত দামে তেল বিক্রি করছেন রাজবাড়ীর সকল ফিলিং ষ্টেশন গোয়ালন্দে ৪ কেজি গাজাসহ যুবক গ্রেফতার পাংশায় কবি সাহিত্যিকদের মিলন মেলায় গুনীজন সংবর্ধনা প্রধামমন্ত্রীর জনসভা থেকে চুরি হওয়া ফোনসেট গোয়ালন্দে উদ্ধার, গ্রেপ্তার ২ পাংশায় জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা পাংশায় জাল সনদে চাকুরীর অভিযোগ ‘বর্তমান সরকার কৃষি বান্ধব’ গোয়ালন্দে কৃষকলীগের সম্মেলনে নূরে আলম সিদ্দিকী হক ‘বিএনপি ভ্যান চালকদের নিকট থেকে চাল কেড়ে নিয়েছে’ -জিল্লুল হাকিম এমপি গোয়ালন্দে সহস্রাধিক সুবিধাবঞ্চিত শিশু নিয়ে দিনব্যাপী ব্যাতিক্রমী আয়োজন গোয়ালন্দে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা প্রদান

পাংশা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্তি ঘোষণা

Reporter Name
  • Update Time : শনিবার, ২ ডিসেম্বর, ২০১৭
  • ২৭৫৮ Time View

মাসুদ রেজা শিশির ॥
রাজবাড়ী জেলার পাংশা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) রাজবাড়ী জেলা শাখা ছাত্রলীগের সভাপতি মো. জাকারিয়া মাসুদ (রাজীব) ও সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম (এরশাদ) এ কমিটি বিলুপ্তি ঘোষণা করেন।

জানা যায়, গত ১৭ ডিসেম্বর পাংশা সরকারি কলেজ ছাত্রলীগ শাখার কমিটির অনুমোদন দেওয়া হয়। কিন্তু কমিটির মেয়াদ প্রায় এক বছর হলেও তারা রাজনৈতিক গতিশীলতা ও কলেজের প্রতিটি ইউনিট কমিটি করতে পারেন নাই। রাজবাড়ী জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক পত্রে জানা গেছে গত ২২শে জুলাই রাজবাড়ী জেলার দায়িত্বরত কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রাকিব হাসান সোহেল এর উপস্থিতিতে পাংশা উপজেলা ছাত্রলীগের সাথে কেন্দ্রীয় ও জেলা ছাত্রলীগের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ ৭ অক্টোবরের মধ্যে কলেজ শাখার প্রতিটি ইউনিট ও পূর্ণাঙ্গ কমিটি জেলা ছাত্রলীগ বরাবর জমা দেওয়ার জন্য বলা হয়। কিন্তু কলেজ ছাত্রলীগ ইউনিট ও পূর্ণাঙ্গ কমিটি জমা দিতে ব্যর্থ হওয়ায় ও রাজনৈতিক নিষ্ক্রিয়তার কারণে পাংশা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution