1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৪:১৮ অপরাহ্ন
Title :
অতিরিক্ত দামে তেল বিক্রি করছেন রাজবাড়ীর সকল ফিলিং ষ্টেশন গোয়ালন্দে ৪ কেজি গাজাসহ যুবক গ্রেফতার পাংশায় কবি সাহিত্যিকদের মিলন মেলায় গুনীজন সংবর্ধনা প্রধামমন্ত্রীর জনসভা থেকে চুরি হওয়া ফোনসেট গোয়ালন্দে উদ্ধার, গ্রেপ্তার ২ পাংশায় জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা পাংশায় জাল সনদে চাকুরীর অভিযোগ ‘বর্তমান সরকার কৃষি বান্ধব’ গোয়ালন্দে কৃষকলীগের সম্মেলনে নূরে আলম সিদ্দিকী হক ‘বিএনপি ভ্যান চালকদের নিকট থেকে চাল কেড়ে নিয়েছে’ -জিল্লুল হাকিম এমপি গোয়ালন্দে সহস্রাধিক সুবিধাবঞ্চিত শিশু নিয়ে দিনব্যাপী ব্যাতিক্রমী আয়োজন গোয়ালন্দে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা প্রদান

বিদেশের মাটিতে রাজবাড়ীর শিশু সানিমের অসামান্য সাফল্য

Reporter Name
  • Update Time : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭
  • ২০৬৭ Time View

সম্প্রতি বিশ্বের ৭০টি দেশের প্রতিযোগীদের অংশ গ্রহনে মালোশিয়ায় হয়ে গেল ২২তম এবাকাস (বুদ্ধিদীপ্ত গণনা) প্রতিযোগিতা। এ প্রতিযোগিতায় অংশগ্রহন করে রাজবাড়ী জেলার গোয়ালন্দের শেখ সানিম ৩য় স্থান অধিকার করেছে।

সে গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মো. নিজাম ও সাবিনা ইয়াসমিন লিপি দম্পতির কনিষ্ঠ পুত্র।

আন্তর্জাতিক ইসিএমএস এবং আই-এমএটিএইচএস আয়োজিত ২২তম এবাকাস ক্যালকুলেশন ২০১৭ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করে সানিম এই অসামান্য সাফল্য অর্জন করে। ছোট্ট শিশু সানিমের এ সাফল্যে রাজবাড়ী তথা গোয়ালন্দে এক ভিন্ন ধরনের আমেজ সৃষ্টি হয়েছে। তাকে নিয়ে বিভিন্ন মন্তব্য ও লেখায় ইতিমধ্যে ভরে উঠেছে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক ওয়াল।
সানিমের এ অর্জনে রাজবাড়ীবিডি.কম এর পক্ষ থেকে অভিনন্দন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution