1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৫২ পূর্বাহ্ন

গোয়ালন্দে মাসব্যাপী বিজয় মেলার উদ্বোধন

Reporter Name
  • Update Time : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭
  • ১১৮৯ Time View

বিজয়ের মাস উপলক্ষে রাজবাড়ীর গোয়ালন্দে রোববার বিকেলে মাসব্যাপী বিজয় মেলার উদ্বোধন করা হয়েছে। স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা ফকীর মহিউদ্দিন আনছার ক্লাব এ বিজয় মেলার আয়োজন করেছে।

বিজয় মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন রাজবাড়ী -১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।শহীদ মুক্তিযোদ্ধা ফকীর মহিউদ্দিন আনছার ক্লাব প্রাঙ্গনে বিজয় মেলা উদযাপন কমিটির আহবায়ক মোকছেদ আলী বিশ^ারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য নুরুজ্জামান মিয়া, সাধারন সম্পাদক ও দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এ্যাড. শফিকুল হোসেন, শহীদ মুক্তিযোদ্ধা আনছার ক্লাবের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম মাহবুবুর রাব্বানী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, উপজেলা যুবলীগের সভাপতি ও মেলা উদযাপন কমিটির সদস্য সচিব ইউনুছ মোল্লা, এমপি কন্যা কানিজ ফাতেমা চৈতি প্রমুখ।

মাসব্যাপী বিজয় মেলায় প্রতিদিন সন্ধ্যা থেকে বাঙালী কৃষ্টি-সংস্কৃতি সম্বলিত সাংস্কৃতি অনুষ্ঠান ও নাটক পরিবেশন করা ছাড়াও বিভিন্ন দৃষ্টি নন্দন স্টল থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution