রাজবাড়ীতে বিএনপির পাল্টাপাল্টি কমিটি প্রদান

0
790

মেহেদী হাসান ॥
রাজবাড়ীতে মাত্র ৭ দিনের ব্যবধানে বিএনপির পাল্টা পাল্টি কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার দুপুরে রাজবাড়ী রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের বাস ভবনে জেলার তিন উপজেলা ও দুইটি পৌরসভার আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।
জেলা আহ্বায়ক কমিটির সদস্য সচিব এবিএম মঞ্জুরুল আলম দুলাল কমিটিগুলো ঘোষণা করেন। নতুন ঘোষণাকৃত কমিটিতে আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক আশরাফুল ইসলাম মিয়া, গাজী আহসান হাবিব এবং আকমল হোসেন স্বার করেন।
এর আগে ২৬ ডিসেম্বর (শনিবার) জেলা বিএনপি কার্যালয়ে তিনটি উপজেলা ও দুইটি পৌরসভার কমিটি ঘোষণা করেন জেলা বিএনপির আহ্বায়ক এ্যাডভোকেট লিয়াকত আলী বাবু এবং যুগ্ম আহ্বায়ক এ্যাডভোকেট কামরুল ইসলাম।
গোয়ালন্দ উপজেলায় সুলতানুর ইসলাম মুন্নুকে আহ্বায়ক এবং নাজিরুল ইসলাম তিতাসকে সদস্য সচিব, পৌরসভায় এ বি এম আব্দুর সাত্তারকে আহ্বায়ক ও গোলাম মুনতাহারকে সদস্য সচিব, বালিয়াকান্দিতে খন্দকার মশিউর রহমান চুন্নুকে আহ্বায়ক ও আব্দুল ওহাব মন্ডলকে সদস্য সচিব, পাংশা উপজেলাতে এ্যাডভোকেট শহিদুল ইসলামকে আহ্বায়ক ও শামসুল আলম আকুলকে সদস্য সচিব, পাংশা পৌরসভায় শওকত সরদারকে আহ্বায়ক ও এম এ জিন্নাহকে সদস্য সচিব করে বিএনপির ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
উক্ত কমিটির নেতৃবৃন্দকে ৯০ দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে উপজেলা ও পৌরসভা বিএনপির কমিটি ঘোষণা করতে নির্দেশনা দেওয়া হয়।
এদিকে শনিবার দুপুরে নতুন কমিটি ঘোষণাকালে জেলা বিএনপির সদস্য সচিব এবিএম মঞ্জুরুল আলম দুলাল বলেন, দলের গঠনতন্ত্র অমান্য করে অনৈতিক লেনদেনের মাধ্যমে জেলা বিএনপির আহ্বায়ক এ্যাডভোকেট লিয়াকত আলী বাবু কমিটি ঘোষণা করেছেন। তিনি যে কমিটি ঘোষণা করেছেন সেখানে বিএনপির দুর্দিনের নেতাকর্মীদের না রেখে কমিটি ঘোষণা করেছেন। যে বিষয়টি কেন্দ্রীয় বিএনপির নেতাদের কাছে পাঠানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here