গোয়ালন্দ উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটি গঠিত

0
417

গোয়ালন্দ উপজেলা ও পৌর বিএনপির ৭১ সদস্যের পৃথক আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সুলতান নুর ইসলাম মুন্নু মোলøাকে উপজেলা বিএনপির আহবায়ক এবং নাজিরুল ইসলাম তিতাসকে সদস্য সচিব করা হয়েছে। পৌর বিএনপির আহবায়ক পদে এ্যাডঃ এবিএম ছাত্তার এবং সদস্য সচিব পদে গোলাম মোন্তাহা রাতুলকে নির্বাচিত করা হয়েছে।
বিএনপির সংশিøষ্ট সূত্রে জানা গেছে, ২ জানুয়ারি শনিবার বিকেলে রাজবাড়ী -১ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রিয় কার্য নির্বাহি কমিটির বর্তমান সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ামের রাজবাড়ীর বাস ভবন হতে প্রেস কনফারেন্সের মাধ্যমে এ কমিটি ঘোষনা করা হয়। কমিটিতে স্বার করেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব অধ্য মুঞ্জুরুল আলম দুলাল, যুগ্ম আহবায়ক আকমল হোসেন, গাজী আহসান হাবিব এবং আশরাফুল ইসলাম মিয়া।
এর আগে জেলা বিএনপির আহবায়ক এ্যাডঃ লিয়াকত আলী বাবু এবং ১ নং সদস্য সচিব এ্যাডঃ কামরুল ইসলাম যৌথ স্বারে গোয়ালন্দ পৌর বিএনপির ৪১ সদস্যের অপর একটি কমিটি ঘোষণা করেন। এতে আহবায়ক পদে আবুল কাশেম মন্ডল এবং সদস্য সচিব পদে মজিবর রহমান মজিকে নির্বাচিত করা হয়। মতৈক্যে পৌছাতে না পারায় তারা উপজেলা কমিটির নাম ঘোষণা করতে পারেনি।
এদিকে দলের সাধারণ নেতাকর্মীদের অনেকেই হতাশার সুরে বলেন, দলের বড় নেতারা নিজেদের পদ-পদবির জন্য দলের মধ্যে দীর্ঘদিন ধরে গ্রুপিং করে চলেছেন। এতে দুঃসময়ে দল শক্তিশালী হওয়ার চাইতে আরো দূর্বল হয়ে পড়ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here