ক্লু-লেস হত্যার রহস্য উদঘাটন করে পুরষ্কৃত গোয়ালন্দ থানার ওসি

0
629

ক্লু-লেস হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন ও আসামী গ্রেপ্তার করায় পুরষ্কৃত হয়েছেন গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর ও থানা পুলিশের তদন্ত দল।
এই হত্যা মামলার রহস্য উদঘাটনকারী টিমকে বৃহস্পতিবার পুরুষ্কার তুলে দেন রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।
জানা যায়, খুন হওয়া রিক্সা চালক সুন্নত মোল্লা (৪৫) গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা গ্রামের মৃত আকবর মোল্লার ছেলের মরদেহ গত বছর ১৭ জুলাই দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের পাশের গোয়ালন্দ উপজেলার বেপারীপাড়া ডাইভেশন এলাকার ডোবা থেকে উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে গোয়ালন্দ থানায় মামলা দায়ের করা হয়।
ক্লুলেজ মামলা হওয়ায় গোয়ালন্দ থানার ওসি আব্দুল্লাহ আল তায়েবীরের নেতৃত্বে নিবির ভাবে তদন্তে শুরু করা হয়। এক পর্যায়ে ওই হত্যার রহস্য উদঘাটন করার পাশাপাশি রিকশা চালক সুন্নত মোল্লার হত্যাকারী রাসেল মোলা (২৫) কে গত ১৮ জানুয়ালী ঢাকা বিমান বন্দর থানার এয়ারপোর্ট এলাকা থেকে গ্রেপ্তার করে। রাসেল উপজেলার তোরাপ শেখের পাড়া গ্রামের আসলাম মোল্লার ছেলে।
উল্লেখ্য, গত বছর ১৭ জুলাই দুপুর ১টার দিকে মহাসড়কের পাশের ওই ডোয়ায় একটি লাশ দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে নিহতের স্বজনরা লাশের পরিচয় নিশ্চিত করে। এ ব্যাপারে নিহত রিক্সা চালক সুন্নাত মোল্লার ছেলে বাদি হয়ে অজ্ঞাত ব্যাক্তিদের আসামী করে হত্যা মামলা দায়ের করেন।
সফল এই কাজের স্বীকৃতি স্বরুপ বৃহস্পতিবার পুলিশ সুপারের সম্মেলন কে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা বিষয়ক সভায় পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান গোয়ালন্দঘাট থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল তায়েবীরের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরিফ উজ জামান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here