গোয়ালন্দে ৪৩০ অসহায় পরিবারকে বুঝিয়ে দেয়া হলো প্রধানমন্ত্রীর উপহার

0
319

গোয়ালন্দে গৃহহীন থাকার সীমাহীন কষ্টের জীবনের ইতি ঘটল ৪৩০ অসহায় পরিবারের। মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে প্রধানমন্ত্রীর প হতে উপকারভোগী পরিবারগুলোর হাতে শনিবার সকালে উপজেলা হলরুমে আনুষ্ঠানিকভাবে সেমি পাকা এ সকল ঘরের চাবি ও দলিল হস্তান্তর করা হয়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করার পরপরই গোয়ালন্দে এ চাবি হস্তান্তর করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে চাবি হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা মুন্সী, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক বিপ্লব ঘোষ, উজানচর ইউপি চেয়ারম্যান আবুল হোসেন ফকির, দেবগ্রাম ইউপি চেয়ারম্যান, হাফিজুল ইসলাম, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল রহমান মন্ডল, ছোট ভাকলা ইউপি চেয়ারম্যার আমজাদ হোসেন, গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ্ আল তায়াবীরসহ সরকারী সকল দপ্তরের কর্মকর্তাগন।
অনুষ্ঠানে ঘর পাওয়া ছোটভাকলা ইউনিয়নের নিজাম ব্যাপারী বলেন, আমি দীর্ঘদিন পঙ্গু হয়ে হুইল চেয়ারে চালাচল করি। আমার কোন ছেলে খোঁজ খবর নেয় না। আমি প্রধানমন্ত্রীর পাকা ঘর পেয়ে মেলা খুশি হইছি। আমি সব সময় প্রধানমন্ত্রীর জন্যি দুয়া করি আল্লাহ্ যেন তারে হায়াত দারাজ করে, সবসময় ভালো রাহে।
অপর আরেক উপকারভোগী ছোট ভাকলা ইউনিয়ন কাটাখালি কাশিমাথ পুর গ্রামের নিজাম ব্যাপারী বলেন, আমার দীর্ঘ দিন পঙ্গু হয়ে হুইল চেয়ারে চালাচল করি। আমার কোন ছোলেরা খোজ খবর নেয় না। আমি প্রধানমন্ত্রীর পাকা ঘর পেয়ে মেলা খুশি হইছি। আমি সব সময় প্রধানমন্ত্রীর জন্যি দুয়া করি আল্লাহ্ যেন তারে হায়াত দারাজ করে, ভালো রাহে এই কামনা করি।
এ সময় ইউএনও মোঃ আমিনুল ইসলাম বলেন, গৃহহীন-ভূমিহীনদের ঘর করে দেওয়ার এত বড় কর্মসূচি পৃথিবীতে নজির বিহীন। এ ধরনের এত বড় কর্মসূচি পৃথিবীতে আর দ্বিতীয়টি নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here