জুতা পায়ে ভাষা শহীদদের শ্রদ্ধা!

0
1121

শহীদ দিবস ও আন্তর্জাতিক মার্তৃভাষা দিবসে জুতা পায়ে ভাষা শদীদদের শ্রদ্ধা জানিয়েছেন রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউপি চেয়ারম্যান ও ইউপি আ’লীগের সাধারন সম্পাদক আবুল হোসেন আলী সহ ইউপি আওয়ামী লীগ নেতাকর্মীরা।
সোমবার জুতা পায়ে শ্রদ্ধা জানানো ছবি গুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ সময় অনেকে ভাষা শহীদদের অবমানোনা করা হয়েছে বলে উল্লেখ করেন।
নবাবপুর ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা আলমগীর জানান, গতকাল রোববার সকালে তারা উপজেলার অনুষ্ঠান শেষ করে নবাবপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন হাইস্কুলের শহীদ বেদীতে যথাযথ নিয়ম মেনে খালি পায়ে শ্রদ্ধা জানিয়েছেন। পরবর্তীতে আবার ছবি তুলা হয়েছে, হয়তো সে ছবি ভাইরাল হয়েছে। আর চেয়ারম্যানের বিষয় নিয়ে রাতে তাকে অনেকেই ফোন দিয়েছে। কিন্তু চেয়ারম্যানের ফুল দেবার বিষয়ে তিনি কিছু জানেন না।
নবাবপুর ইউপি চেয়ারম্যান ও ইউপি আ’লীগের সাধারন সম্পাদক আবুল হোসেন আলী জানান, গতকাল ভাষা শহীদদের স্মরণে ইউনিয়ন পরিষদের পাশে অস্থায়ী একটি শহীদ মিনারে তিনি সহ ইউপি আওয়ামী লীগ নেতাকর্মীরা শ্রদ্ধা জানিয়েছেন। তখন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেন মোল্লা, তিনি আবুল হোসন আলী সাধারন সম্পাদক সহ দলীয় লোজকন ছিলো।
জুতা পায়ে শ্রদ্ধাঞ্জলী জানিয়েছেন প্রশ্নের জবাবে ইউপি আ’লীগ নেতা ও চেয়ারমান বলেন, জুতা পায়ে শ্রদ্ধাঞ্জলী জানিয়েছেন, সেটি সঠিক না। সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং তিনি আবারও প্রার্থী। যে কারণে একটি প ষড়যন্ত্র করে তার মান-সন্মান ুন্ন করতে এ ছবি ফেসবুকে পোষ্ট করছে। তিনি শহীদ মিনারেই ওঠেন নি।
জুতা পায়ে ফুল ধরে আছেন প্রশ্নের জবাবে তিনি বলেন, তিনি শহীদ মিনারের নিচে দাঁড়িয়ে ছিলেন এবং ফুল ধরার বিষয়ে কায়দা করে দিয়ে দিয়েছে ষড়যন্ত্রকারীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here