রাজবাড়ীতে ঐতিহাসিক ৭ই মার্চ দিবস পালিত

0
197

রুবেলুর রহমান ॥
“এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম” এই প্রতিপাদ্যকে বুকে ধারন করে রাজবাড়ীতে যথাযগ্যে মর্জাদার মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ দিবস পালিত হচ্ছে।
সকাল ১০টার দিকে জেলা প্রশাসন আয়োজনে অফিসার্স কাব মুক্তমঞ্চে জাতির জনকের কর্মময় জীবন নিয়ে ডকুমেন্টরি, চলচিত্র প্রদর্শনী, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। পড়ে অফিসার্স কাবে প্রস্তুক পরিদর্শনী কেন্দ্র পরিদর্শন করেন প্রশাসনের কর্মকর্তা সহ অনেকে। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সারোয়ার আহম্মেদ সালেহীন, (শিা ও আইসিটি) মোঃ মাহাবুর রহমান শেখ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু প্রমূখ।
এর আগে দিবসটি উপলে সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধুর ভাষ্কর্যে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন জেলা প্রশাসন সহ বিভিন্ন সরকারী-বেসরকারী, রাজনৈতিক, সামাজিক, সাংস্তৃতিক সংগঠন সমুহ। এতে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, জেলা প্রশাসক দিলসাদ বেগম, পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান প্রমূখ উপস্থিত ছিলেন। সন্ধ্যায় আলোচনা সভা ও বঙ্গবন্ধুর কর্মময় জীবন নিয়ে রচিত “নবাব থেকে শেখ মুজিব” নাটক মঞ্চায়িত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here