রাজবাড়ীর পাঁচ উপজেলায় স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষনা

0
458
smart

মেহেদী হাসান ॥
রাজবাড়ী জেলার পাচটি উপজেলার বাংলাদেশ জাতীয়তাবাদি স্বেচ্ছা সেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে বাংলাদেশ জাতীয়তাবাদি স্বেচ্ছা সেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষনা ও পরিচিতি সভা উপলক্ষে রাজবাড়ী জেলা বিএনপি কার্যালয়ে এক মত বিনিময় সভার আয়োজন করে বাংলাদেশ স্বেচ্ছা সেবক দল রাজবাড়ী জেলা শাখা।
এ সময় বাংলাদেশ স্বেচ্ছা সেবক দল রাজবাড়ী জেলা শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান লিখনের সভাপতিত্বে সাবেক যুবদল রাজবাড়ী জেলা শাখার সভাপতি ও যুবদল কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক মোঃ আতাউর রহমান আতা, সাবেক যুবদলের সাধারন সম্পাদক ও জেলা বিএনপির যুগ্ন আহব্বায়ক মোঃ রেজাউল করিম পিন্টু, স্বেচ্ছা সেবক দলের সাধারন সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল মালেক, পাংশা উপজেলা স্বেচ্ছা সেবক দলের আহব্বায়ক মোঃ সেলিম মিয়া, গোয়ালন্দ উপজেলার আহব্বায়ক মোঃ ইয়াহিয়া খান এহিয়া, কালুখালী উপজেলার সদস্য সচিব মোঃ জিয়াউর রহমান জিয়া, বালিয়াকান্দি উপজেলার আহব্বায়ক মোঃ সজল মিয়া, ছাত্রদলের সহ সাধারন সম্পাদক মোঃ রাসেল শেখ, ছাত্রনেতা আবুল কালাম আজাদ প্রমুখ বক্তৃতা করেন।
পরে রাজবাড়ী জেলার পাচটি উপজেলা ও গোয়ালন্দ পৌর কমিটির তালিকা নবনির্বাচিত কমিটির কাছে হস্তান্তর করা হয়।
এ সময় বাংলাদেশ স্বেচ্ছা সেবক দল রাজবাড়ী জেলা শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন বলেন, যেকোন লড়াই সংগ্রামে স্বেচ্ছাসেবক দল সামনের কাতারে থেকেছে। গত আড়াই মাস আগে আমরা এখানে কমিটি সংক্রান্ত একটি সভা করেছিলাম। সেই সভার অনেক বিচার বিশ্লেষন করে কেন্দ্রীয় কমিটির সিন্ধান্ত অনুযায়ী গত শনিবার এই কমিটি আমরা হাতে পেয়েছি।
সকলের অবগতির জন্য তিনি বলেন, স্বেচ্ছাসেবক দল কোন গ্রুপের রাজনীতি করে না। স্বেচ্ছাসেবক দল বেগম খালেদা জিয়ার রাজনীতি করে, তারেক রহমানের রাজনীতি করে। আগামীতে আন্দোলনের মধ্যদিয়ে শেখ হাসিনার সরকারকে পদত্যাগ করতে বাধ্য করা হবে। শেখ হাসিনার পদত্যাগ না হওয়া পর্যন্ত আর কোন নির্বাচনে যাবেনা জাতীয়তাবাদি দল। আগামী সরকার পতনের লাঠি হাতে একদফা আন্দোলনে যাবে স্বেচ্ছা সেবক দল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here