রাজবাড়ীতে আইনজীবিদের আদালত বর্জন ও অবস্থান কর্মসুচী

0
181

রাজবাড়ী জেলা বার এ্যাসোসিয়েশনের জমি উদ্ধার ও আইনজীবিদের উপর হামলার প্রতিবাদে জেলা জজ ও যুগ্ন জজ আদালত বর্জন করে অবস্থান কর্মসুচী পালিত হয়েছে।
রবিবার সকাল ১১ টায় রাজবাড়ীর জজ কোর্ট এলাকায় অবস্থান কর্মসুচীর আয়োজন করে রাজবাড়ী জেলা বার এ্যসোসিয়েশন। অবস্থান কর্মসুচীতে রাজবাড়ী জেলা বার এ্যাসোসিয়েশনের সভাপতি এ্যাডভোকেট স্বপন সোম, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস, বার এ্যাসোসিয়েশনের যুগ্ন সাধারন সম্পাদক এ্যাডভোকেট খান মোঃ জহুরুল হক, এ্যাভোকেট বিজন বোস, এ্যাডভোকেট মস্তফা মিঠু, এ্যাডভোকেট সাইদুজ্জামান, এ্যাডভোকেট নিয়াজ মোঃ আইয়ুব প্রমুখ বক্তৃতা করেন।
বক্তারা এ সময় বার এ্যাসোসিয়েশনের জমি দখল করে জজ কোর্টের মার্কেট নির্মানের তীব্র নিন্দা জানান। সেই সাথে আইনজীবিদের উপর হামলার সাথে জরিতদের আইনের আওতায় না আনা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার হুসিয়ারী দেন।
উল্লেখ্য, এরআগে গত সোমবার জেলা বার এ্যাসোসিয়েশনে জায়গা দখল করে মার্কেট নির্মানের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করতে গেলে আইনজীবি ও কোর্টের চতুর্থ শ্রেনীর কর্মচারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হয় ৪ আইনজীবি ও ৩ জন জজ কোর্ট স্টাফ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here