গোয়ালন্দে বিশ্ব স্বাস্থ্য দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
109

বিশ্ব স্বাস্থ্য দিবস উপলে বুধবার দৌলতদিয়া গণস্বাস্থ্য কেন্দ্রের আয়োজনে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
“প্রত্যেকের জন্য একটি সুন্দর স্বাস্থ্যকর বিশ্ব গড়ে তোলা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নিরাপদ দূরত্ব বজায় রেখে হাসপাতাল চত্বর হতে বেলা ১২ টার দিকে র‌্যালীটি বের করা হয়। রেলী শেষে হাসপাতালের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে গণস্বাস্থ্য কেন্দ্রের নিজস্ব কার্যালয়ে স্বাস্হ্য বিষয়ক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন দৌলতদিয়া গণস্বাস্থ্য কেন্দ্রের ইনচার্জ মোঃ জুলফিকার আলী। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ আসিফ মাহমুদ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ নিতাই চন্দ্র ঘোষ, দৌলতদিয়া গণস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডাঃ সৌরভ কুমার বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য কমপেক্সের মেডিকেল অফিসার ডাঃ মৌসুমী আক্তার, ডাঃ আফরোজা সুলতানা, নার্স সুপারভাইজার মৃদুলা রানী বিশ্বাস প্রমুখ। সভা সঞ্চালনা করেন দৌলতদিয়া গণস্বাস্থ্য কেন্দের মাঠ সংগঠক মোঃ সাজ্জাদ হোসেন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সারা বিশ্বে করোনা পরিস্থিতি খারাপ থাকায় এবারের স্বাস্থ্য দিবস অন্যরকম ভাবে পালিত হচ্ছে। প্রতিবছরের প্রতিপাদ্যের মধ্যে একটা বিশেষ রোগ নিয়ে লেখা হয়। কিন্তু এবারের প্রতিপাদ্যটা সার্বিকভাবে বিবেচনা করেই নির্বাচন করা হয়েছে । সবাই স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকবেন, মাস্ক পরে বের হবেন, নিরাপদ দূরত্ব বজায় রাখবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here