সেরা অনলাইন পারফর্মার গোয়ালন্দের শিক্ষক রেহানা পারভিন

0
176

কামাল হোসেন ॥
বাংলাদেশের অন্যতম বৃহৎ শিক্ষা বিষয়ক ওয়েব পোর্টাল শিক বাতায়ন ধ-২র প্রকল্পের অধীনে পরিচালিত ডিজিটাল শিাদান পদ্ধতির অন্যতম প্লাটফর্ম “শিক্ষক বাতায়ন। এই প্লাটফর্মে সেরা অনলাইন পারফর্মার হিসেবে নির্বাচিত হয়েছেন গোয়ালন্দ উপজেলার জামতলা দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক রেহানা পারভিন।
তিনি ইতিপূর্বে সেরা কনটেন্টন নির্মাতাও হয়েছেন। করোনা কালীন সময়ে এখন পর্যন্ত তিনি বিভিন্ন অনলাইন স্কুলের হয়ে ২০৮ টি অনলাইন কাস সম্পন্ন করেছেন এমনকি বিভিন্ন প্রতিষ্ঠান থেকে তিনি পুরষ্কার গ্রহণ করেছেন।
রেহানা পারভিন উজানচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ডা. মো. মহসিন মিয়ায় ছোট মেয়ে এবং এ্যাডভোকেট আমিনুল ইসলাম এর সহধর্মিণী।
ধ-২র কর্তৃক রাজবাড়ী জেলা এম্বাসেডর হিসাবেও তিনি মনোনিত হয়েছেন। এই প্লাটফর্মে “সেরা অনলাইন পারফর্মার “হিসেবে নির্বাচিত করায় ধ-২র কর্তৃপকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে এ প্রসঙ্গে রেহানা পারভিন বলেন, এই প্রাপ্তি আমার চাকরি জীবনের সবচেয়ে বড় অর্জন। তিনি আরো কৃতজ্ঞতা জানান, সন্মানিত প্যাডাগজি রেটার মহোদয়, শিকমণ্ডলী এর সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি যারা আমাকে রেটিং ও গঠনমূলক মতামত দিয়ে অনুপ্রাণিত করে শিক বাতায়নের আর্কাইভের তালিকায় আসার আবারও সুযোগ করে দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here