গোয়ালন্দে ব্যাডমিন্টন টুর্নামেন্টের শ্রেণি ফাইনাল অনুষ্ঠিত

0
486

‘খেলাধুলার চর্চা করি, মাদক মুক্ত গোয়ালন্দ গড়ি’ এ শ্লোগানে রাজবাড়ীর গোয়ালন্দে শুরু হয়েছে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৮। মঙ্গলবার সন্ধ্যা ৭টা থেকে গোয়ালন্দ ইনডোর স্টেডিয়ামে শুরু হচ্ছে শ্রেণি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে ৪টি দল প্রতিদ্বন্দ্বিতা করে।

গোয়ালন্দ উপজেলা ক্রীড়া সংস্থা এ টুর্নামেন্টর আয়োজন করেছে। টুর্নামেন্টে মোট ৩২টি দল অংশ গ্রহন করছিল। ফাইনালে কোয়ালিফাই করেছে গোয়ালন্দ ব্যাডমিন্টন ক্লাব। পরবর্তীতে কায়েস স্মৃতি ক্লাব ও গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের মধ্য থেকে একটি দল ফাইনালে খেলবে। উল্লেখ্য এ দু’টি দলের খেলা চলাকালে একজন খেলোয়ার আঘাতপ্রাপ্ত হওয়া খেলাটি পিছিয়ে দেয়ার সিদ্ধান্ত গ্রহন করে আয়োজক কমিটি।

উপজেলা সমাজ সেবা অফিসার মো. জহিরুল ইসলামের সার্বিক ব্যবস্থাপনায় খেলা পরিচালনা করছেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও গোয়ালন্দ প্রপার হাইস্কুলের শিক্ষক আ. মাজেদ, চৌধুরী মাহবুব হোসেন উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষক লিয়াকত আলী ও কাজী মোনক্কা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মাহফুজুর রহমান মিলন। খেলায় মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে রাজবাড়ী জেলার বহুল প্রচারিত দৈনিক ‘রাজবাড়ী কণ্ঠ’ ও অনলাইন নিউজ পোর্টার ‘রাজবাড়ীবিডি.কম’।

গোয়ালন্দ উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো. আবু নাসার উদ্দিন বলেন, আমাদের যুবসমাজকে মাদক ও বিভিন্ন অসামাজিক কাজ থেকে দুরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নাই। এছাড়া টুর্নামেন্টে অংশ নেয়া প্রতিটি খেলোয়ারকে চুল ছাটা থেকে শুরু করে বিভিন্ন সততার পরামর্শ দেয়া হয়ে থাকে।

উল্লেখ্য গত বৃহস্পতিবার সন্ধ্যায় রাজবাড়ীর জেলা প্রশাসক মো. শওকত আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here