গোয়ালন্দে ‘অমর একুশে ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ এর ফাইনাল অনুষ্ঠিত

0
555

রাজবাড়ীর গোয়ালন্দে শুক্রবার দিনগত রাতে ‘অমর একুশে ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলার আয়োজন করে মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিঃ। ফাইনাল খেলায় গোয়ালন্দ ব্যাডমিন্টন ক্লাব বনাম ওসমান ওয়ান এর মধ্যে অনুষ্ঠিত হয়। এতে ২-১ পয়েন্টে বিজয়ী হয় গোয়ালন্দ ব্যাডমিন্টন ক্লাব।
“খেলাধুলার চর্চা করি, মাদকমুক্ত দেশ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টে মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর পরিচালক মো. সেলিম মুন্সির সভাপতিত্বে উপস্থিত ছিলেন গোয়ালন্দের সহকারী কমিশনার (ভূমি) মো. আব্দুল্লাহ আল-মামুন, সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন বাদল, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এজাজ শফী, ছোটভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আমজাদ হোসেন, রাজবাড়ীবিডি.কম এর সম্পাদক ও সমকাল প্রতিনিধি আজু শিকদার, প্রথম আলো প্রতিনিধি রাশেদুল হক রায়হান, যুগান্তর প্রতিনিধ শামীম শেখ প্রমূখ। গত ২৩ ফেব্রুয়ারী অনুষ্ঠিত খেলার উদ্বোধন করেন গোয়ালন্দ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবায়েত হায়াত শিপলু।
ফাইনালে গোয়ালন্দ ব্যাডমিন্টন ক্লাবের পক্ষে সজল ও বাঁধন এবং ওসমান ওয়ান এর পক্ষে ওসমান ও হিরু মুখোমুখি হয়। তীব্র প্রতিদ্বন্দি¦তাপূর্ন খেলাটি দর্শকরা উৎসবমূখর পরিবেশে উপভোগ করেন। পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন দলকে ১০ হাজার টাকার প্রাইজমানি ও ট্রফি এবং রানারআপ দলকে ৫ হাজার টাকার প্রাইজমানি ও ট্রফি প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here