1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৪:২১ অপরাহ্ন
Title :
অতিরিক্ত দামে তেল বিক্রি করছেন রাজবাড়ীর সকল ফিলিং ষ্টেশন গোয়ালন্দে ৪ কেজি গাজাসহ যুবক গ্রেফতার পাংশায় কবি সাহিত্যিকদের মিলন মেলায় গুনীজন সংবর্ধনা প্রধামমন্ত্রীর জনসভা থেকে চুরি হওয়া ফোনসেট গোয়ালন্দে উদ্ধার, গ্রেপ্তার ২ পাংশায় জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা পাংশায় জাল সনদে চাকুরীর অভিযোগ ‘বর্তমান সরকার কৃষি বান্ধব’ গোয়ালন্দে কৃষকলীগের সম্মেলনে নূরে আলম সিদ্দিকী হক ‘বিএনপি ভ্যান চালকদের নিকট থেকে চাল কেড়ে নিয়েছে’ -জিল্লুল হাকিম এমপি গোয়ালন্দে সহস্রাধিক সুবিধাবঞ্চিত শিশু নিয়ে দিনব্যাপী ব্যাতিক্রমী আয়োজন গোয়ালন্দে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা প্রদান

বন্যার্তদের সহায়তায় কানাডায় কনসার্ট

Reporter Name
  • Update Time : শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
  • ১৭১৮ Time View

সম্প্রতি কানাডার টরন্টো শহরে বন্যার্তদের সাহায্যার্থে কনসার্ট আয়োজন করা হয়েছে। এই কনসার্টে আয় করা অর্থ বন্যার্তদের কল্যাণে ব্যয় করা হবে। কানাডা ও বাংলাদেশ ভিত্তিক দাতব্য প্রতিষ্ঠান হোপ বাংলাদেশ ফাউন্ডেশনের উদ্যোগে এ কনসার্টের আয়োজন করা হয়।

কনসার্টের মূল আকর্ষণ ছিলেন কিংবদন্তী শিল্পী উইনিং ব্যান্ডের চন্দন জামান আলী, আর্ক ব্যান্ডের টুলু আশিকুজ্জামান এবং তার নতুন ব্যান্ড Tulu & The Lightmen, ডি- রকস্টার শুভ, দুধ-ভাত ব্যান্ড, মামুন, ইন্টু এবং মঞ্জু জুটি, রিংকু, রাগীব ও ফাহিম আজীজ।

পুরো কনসার্টের সাউন্ডের সার্বিক দায়িত্বে ছিলেন ট্র্যাপ ব্যান্ডের মোহাম্মদ মাহবুবুল হক, পরিচালনায় ডি-রক স্টার শুভ ও শমী সাত্তার।

মিউজিকাল হ্যান্ডসে ছিলেন রাজীব ও ধ্রুব ড্রামস, সোহেল লিড গিটার, পল বেইজ গিটার, শামী সাত্তার এবং মেহেদী কী-বোর্ডে এবং রনি পালমারসহ স্বনামধন্য যন্ত্র সংগীত শিল্পীরা।

শহরে বসবাসকারী সংগীত শিল্পী ও যন্ত্র সংগীত শিল্পীদের অংশগ্রহণে প্রাণবন্ত হয়ে ওঠে এই আয়োজন। কনসার্টের পুরো সময় ‘জলে ভেজা ক্যানভাস’ শিরোনামে ছবি এঁকে তহবিল সংগ্রহ করা হয়। ছবি আঁকেন শিল্পী শ্যামল বসাক।

এছাড়া ও Fore Fest Media পুরো অনুষ্ঠানের সময় স্বনামধন্য ফটোগ্রাফারদের দিয়ে অংশগ্রহণকারী দর্শকদের পোট্রেট তুলে দেন। শহরের গ্র্যান্ড প্যালেস কনভেনশন সেন্টারে আয়োজিত এই কনসার্টে কবি, সাহিত্যিক, সাংবাদিক, ব্যবসায়ী ছাড়াও সর্বস্তরের জনগণের উপস্থিতি কনসার্টকে টরন্টোবাসীর একটি মিলনমেলায় পরিণত করে।

অনুষ্ঠান থেকে সংগৃহীত অর্থ বাংলাদেশের বন্যা পরবর্তী কার্যক্রমের অংশ হিসেবে কৃষকদের মধ্যে বণ্টন করা হবে বলে জানিয়েছেন হোপ বাংলাদেশ ফাউন্ডেশনের পরিচালকরা।

‘কনসার্ট ফর বাংলাদেশে’র সার্বিক সহযোগিতায় ছিলো ঘরোয়া রেস্টুরেন্ট, কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট অ্যাসোসিয়েশন অব কানাডা ও জালালাবাদ অ্যাসোসিয়েশন টরন্টো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution