করোনা ভাইরাস নিয়ে রাজবাড়ীর শিশু শিল্পী নুরের সচেতনতামূলক গান

0
2021

রুবেলুর রহমান ॥
গান সবারই প্রিয়। তাই গান গেয়ে প্রাণঘাতি করোনা ভাইরাস সম্পর্কে জনগনকে সচেতন করতে অসাধারন একটি গান গেয়েছে রাজবাড়ী আলাদিপুরের আপন শিল্প গোষ্ঠীর শিশু শিল্পী খ্যাপা নুর।
সম্প্রতি মহামারি আকার ধারন করা করোনা ভাইরাসে এখনও জনগন সচেতন না। ফলে গানের মাধ্যমে সবাইকে সচেতন করতে আপন শিল্প গোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতির মোয়াজ্জেম হোসেন মজনুর সার্বিক তত্তাবধায়নে গানটি গায় নুর। শিশু শিল্পী খ্যাপা নুর তার বাবা আব্দুল মান্নান মল্লিকের লেখা ও সুরে গানটি গায়।

রাজবাড়ী আলাদিপুরের আপন শিল্প গোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতির মোয়াজ্জেম হোসেন মজনু জানান, তার দলের শিশু শিল্পী নুর রাজবাড়ীতে খ্যাপা নুর নামে পরিচিত এবং খুব ভাল গান করে। বর্তমানে করোনা ভাইরাসের কাছে সবাই অসহায় হয়ে পড়েছে এবং এখনও জনগণ এ রোগ সম্পর্কে সচেতন না। যে কারণে শিশু শিল্পী খ্যাপা নুরের গানের মাধ্যমে সবাইকে সচেতন করার চেষ্টা করছেন। গানটিতে জনগণকে সচেতন করতে পুরো দিক তুলে ধরা হয়েছে। শুধু করোনা ভাইরাসই না, যে কোন দূর্যোগে তিনি সুর ও গানের মাধ্যমে জনগনের পাশে দাঁড়াতে চান এবং এই দূর্যোগকালীন সময়ে সবাইকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here