1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৩:৪২ অপরাহ্ন
Title :
পাংশায় জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা পাংশায় জাল সনদে চাকুরীর অভিযোগ ‘বর্তমান সরকার কৃষি বান্ধব’ গোয়ালন্দে কৃষকলীগের সম্মেলনে নূরে আলম সিদ্দিকী হক ‘বিএনপি ভ্যান চালকদের নিকট থেকে চাল কেড়ে নিয়েছে’ -জিল্লুল হাকিম এমপি গোয়ালন্দে সহস্রাধিক সুবিধাবঞ্চিত শিশু নিয়ে দিনব্যাপী ব্যাতিক্রমী আয়োজন গোয়ালন্দে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা প্রদান পাংশায় নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ্যদের মধ্যে চেক বিতরণ পাংশায় কেন্দ্রীয় শহীদ মিনার নির্মান কাজের উদ্বোধন গোয়ালন্দে নারী স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে বিএনপি’র সভা-সমাবেশে অংশগ্রহন ও জমি দখলে অভিযোগ গোয়ালন্দে কৃষি কাজে পুরুষের পাশাপাশি নারী শ্রমিকরা ব্যাস্ত, মজুরী নিয়ে অসন্তোষ

বালিয়াকান্দিতে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭
  • ২০১৬ Time View

সোহেল রানা ॥
রাজবাড়ীর বালিয়াকান্দিতে বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার সকালে বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনের সামনে থেকে বের করা হয় একটি বর্নাঢ্য র‌্যালী। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

র‌্যালিটির নেতৃত্বদেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা শিক্ষা অফিসার সিরাজুল ইসলাম বিশ্বাস, একাডেমিক সুপার ভাইজার মোঃ মিয়াদ হোসেন, সহকারী প্রোগ্রামার মোঃ রেজোয়ানুল হক, আইসিটি ফর এ্যাডুকেশন-রাজবাড়ী জেলা এম্বাসেডর বেলাল উদ্দিন আহম্মেদ, রুস্তম আলী, মোঃ শাহীন আল মাসুদসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা জানান, ২৭ নভেম্বর- ২০১৭ সচিবালয়ে মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে বছরের ১২ ডিসেম্বরকে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস হিসেবে উদযাপনের প্রস্তাব অনুমোদন দেয় মন্ত্রিসভা। এরই প্রেক্ষিতে এ বছর থেকে ১২ই ডিসেম্বরকে রাষ্ট্রীয় ভাবে স্বীকৃতি দেওয়া হয় জাতীয় আইসিটি দিবস হিসেবে পালনের। ২০০৮ সালে বর্তমান সরকার যখন নির্বাচনী ইশতেহার ঘোষনা করেন ঐ তারিখটা ছিল ১২ই ডিসেম্বর। এ বছরে আইসিটির মাধ্যমে বৈদেশিক মুদ্রা অর্জন হয়েছে প্রায় ৮ শত মিলিয়ন মার্কিন ডলার। অতিসত্বরই রপ্তানীমুখী অন্যতম শিল্প হিসেবে তালিকাভুক্ত হচ্ছে এই আইসিটি খাত।

Please Share This Post in Your Social Media

One thought on "বালিয়াকান্দিতে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত"

  1. Hi,
    Did you see the email we sent to you on 01 Feb 2020 about our premium quality Posture Corrector currently sold at Shoulderposture.com at a huge discounted price? In case you missed it out or didn’t open the email, quickly follow the link above to check out Posture Corrector.
    With quality Posture Corrector, you can be confident of good posture while using your computer and during exercise. Of course, you can’t afford to wait until you develop severe back and shoulder pain because of poor posture before you get a solution.
    See Posture Corrector Here: Shoulderposture.com
    Get the solution you need now. Get PREMIUM POSTURE CORRECTOR at affordable prices today.

    Best regards,
    Shoulderposture.com Team

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution