মানিকগঞ্জ হাসপাতালে হামলায় নার্স আহত

0
279

মানিকগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত নার্স শাহিনুর রহমান বহিরাগতদের হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় হামলাকারীদের আটক করে শাস্তির দাবিতে কর্মবিরতিও পালন করেছেন হাসপাতালটির নার্সিং কর্মকর্তারা। এছাড়া সদর থানায় একটি অভিযোগও দায়ের করা হয়েছে।
মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) দুপুরের দিকে মানিকগঞ্জ হাসপাতালের জরুরি বিভাগের সামনে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।
নার্স শাহিনুর রহমান জানান, দুপুরের দিকে হাসপাতালে অভ্যন্তরীণ বিষয়ে সহকারী ব্রাদার (নার্স) মোতালেব হোসেনের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এর কিছুণ পর মোতালেবের ছেলে তন্ময়সহ ২০ থেকে ২৫ জন বহিরাগত হাসপাতালের ভেতরে ঢুকে তার ওপর হামলা চালায়। এসময় হাসপাতালের লোকজন এগিয়ে এলে বহিরাগতরা পালিয়ে যায়। তবে তিনি সামান্য আহত হয়েছেন।
হাসপাতালটির নার্সিং সুপারভাইজার মো. আনিছুর রহমান জানান, অভ্যন্তরীণ কোন্দলের কারণে সহকারী ব্রাদার মোতালেবের সঙ্গে নার্স শাহিনুর রহমানের বাক-বিতণ্ডা হয়। পরে মোতালেবের ছেলে বিষয়টি জানলে কয়েকজন লোকজন নিয়ে শাহিনুরের ওপর হামলা চালায়।
এ ঘটনায় সহকারী ব্রাদার মোতালেব হোসেন জানান, তার সঙ্গে নার্স শাহিনুর রহমানের কথা কাটাকাটি হয় ঠিকই, কিন্তু তিনি শাহিনুরের ওপর হামলা করার জন্য তার ছেলেকে জানায়নি বলে দাবি করেন।
ওই হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আরশ্বাদ উল্লাহ জানান, হামলায় আহত নার্স শাহিনুরকে থানায় পাঠানো হয়েছে এবং আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে।
মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, বহিরাগতদের হাতে হামলার শিকার হওয়ার অভিযোগ দিয়েছেন নার্স শাহিনুর রহমান। তদন্ত সাপেে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here