উড়ে যাওয়া পোষা পাখি উদ্ধারে ফায়ার সার্ভিস

0
493

ছাত্রলীগের এক নেতার ভাবির উড়ে যাওয়া পোষা পাখি ধরে দিয়েছেন ফায়ার সার্ভিস কর্মীরা। মঙ্গলবার (৬ এপ্রিল) দিনগত রাতে মানিকগঞ্জের শিবালয় উপজেলার বরংগাইল এলাকায় মধুমতি সিএনজি স্টেশনে এ ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, আশিকি নামে এক গৃহবধূ পরিবারের সঙ্গে প্রাইভেটকারে করে ঢাকা থেকে ঝিনাইদহ যাচ্ছিলেন। সঙ্গে ছিল তার একটি বিদেশি পোষা পাখি। পাখিটির নাম ‘কোকাকিল’। পথে মধুমতী সিএনজি স্টেশনে গাড়িতে গ্যাস নেওয়ার সময় ঘটে বিপত্তি। হঠাৎ গাড়ির জানালা দিয়ে পাখিটি উড়াল দিয়ে পাশের একটি গাছের মগডালে গিয়ে বসে। এতে কান্নায় ভেঙে পড়েন আশিকি। স্থানীয়রা পাখিটি উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হলে ডাকা হয় ফায়ার সার্ভিস কর্মীদের। পরে ঘিওর উপজেলা ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে পাখিটি উদ্ধার করে আশিকির হাতে তুলে দেয়।
ঘিওর ফায়ার সার্ভিসের টিম লিডার ফজলুর রহমান জানান, স্থানীয় ছাত্রলীগ নেতাদের বিশেষ অনুরোধে পোষা বিদেশি পাখিটি উদ্ধার করা হয়।
ঘটনাস্থলে উপস্থিত শিবালয় উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল আওয়াল বলেন, বিদেশি পাখিটি কেন্দ্রীয় ছাত্রলীগের এক নেতার (তিনি নাম প্রকাশ করেননি) ভাবির। মূলত তার অনুরোধেই ফায়ার সার্ভিস সদস্যরা পাখিটি উদ্ধার করে দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here