রাজবাড়ীর ইজারাদার হান্নানের ওপর হামলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

0
266

রুবেলুর রহমান ॥
রাজবাড়ীর হাট-বাজার ইজারাদার মোঃ আব্দুল হান্নানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে শহরের ভবানীপুর রেলকোলনি এলাকার নিজ বাসভবনে সাংবাদিক সম্মেলন করেন হামলায় আহত হাট ইজারাদার আব্দুল হান্নান।
এ সময় উপস্থিত ছিলেন, আহত হান্নানের স্ত্রী মোঃ সানু খাতুন, ছেলে মুন্না ও মিহির সহ পরিবারের সদস্যরা। সাংবাদিক সম্মেলনে সন্ত্রাসী হামলায় আহত আব্দুল হান্নান বলেন, পৌর নির্বাচনে তিনি নৌকার নির্বাচন করেছেন এবং এবার সদর উপজেলার ১০ টি ও পৌরসভার ৯ টি হাট ইজারা পেয়েছেন। হয়তো ওই ক্ষোভে তার ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। দীর্ঘ ২৬ বছরের ব্যবসায়ী জীবনে তার সাথে কারও কোন ঝামেলা নাই। হামলার ঘটনায় মামলায় কোন আসামীর নাম তিনি বলেন নি। শুধুমাত্র যাদের চিনেছেন তাদের নাম বলেছেন। এখন বিচার করার দ্বায়িত্ব প্রশাসন সহ আপনাদের। তিনি আরও বলেন, কয়েকদিন আগে তার ম্যানেজারকে মারধোর করা হয়। সে ঘটনায় মামলা না করায় তাকে জখম হতে হয়েছে। আব্দুল্লাহ, আজিম, ইদ্রিস সহ অনেকে তাকে কুপিয়ে জখম করে। এ ঘটনার তিনি সুষ্ঠু বিচারের দাবী জানান। পৌরসভা চত্ত্বরে এমন সন্ত্রাসী হামলা আর যেন না হয়, সে দাবী করেন হাট ইজারাদার হান্নানের স্ত্রী।
উল্লেখ্য, হাট-বাজার ইজারাদার আব্দুল হান্নানের ওপর রাজবাড়ী পৌরসভা চত্ত্বরে ১৭ এপ্রিল হামলা হয়। এতে তার মুখ, হাত, পিঠ, পা সহ বিভিন্নস্থানে জখমের চিহৃ রয়েছে। বর্তমানে তিনি রাজবাড়ী, ফরিদপুর ও ঢাকায় চিকিৎসা শেষে নিজ বাড়ীতে রয়েছেন। এ ঘটনায় এখন পর্যন্ত ৪ জনকে আটক করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here