নতুন বিজ্ঞাপনে হিট গোয়ালন্দের প্রণব ঘোষ

0
978

তৌহিদ মিটুল পরিচালিত আনোয়ার সিমেন্ট শিটের বিজ্ঞাপনে অভিনয় করে দারুন প্রসংশিত গোয়ালন্দের প্রণব ঘোষ। গত ২৩ এপ্রিল থেকে দেশের বিভিন্ন চ্যানেলে প্রচারিত হচ্ছে। প্রচারের প্রথমদিন থেকেই বিজ্ঞাপনটিতে প্রাণবন্ত অভিনয়ের জন্য শুভাকাঙ্ক্ষী, সহশিল্পী ও দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছেন এই কৃতি অভিনেতা। প্রণব ঘোষ গোয়ালন্দ পৌরসভার ৫নং ওয়ার্ডের বাসিন্দা ও গোয়ালন্দ পৌরসভার সাবেক কাউন্সিলর।
উচ্ছাসের সঙ্গে প্রণব ঘোষ বলেন, ‘নতুন বিজ্ঞাপনটির জন্য এত সাড়া পাবো ভাবতে পারিনি। কাছের মানুষ, সহশিল্পীরা অনুপ্রেরণা দিচ্ছেন। কোনও কাজের জন্য এই যে সবার কাছ থেকে উৎসাহ, অনুপ্রেরণা পাচ্ছি- এটা যে কতটা ভালোলাগার তা একদমই ভাষায় প্রকাশের নয়। আমি সবার প্রতি কৃতজ্ঞ।’
এর আগে বসুন্ধরা এলপি গ্যাস, অন লাইন গ্রামীন ফোন, একটি বাড়ি একটি খামারের বিজ্ঞাপন করেছেন প্রণব ঘোষ। এছাড়া মেজবাউর রহমান সুমনের ‘আঙ্গুর লতা নন্দকে ভালোবাসে’, অনিমেষ আইচের ‘ফেরা’, ‘গুড ব্যাড আগলি’, মাসুদ হাসান উজ্জলের ‘মুড়ি বাবা’, দীপঙ্কর দীপনের ‘প্রতিদিন শনিবার’, সাইদুল ইসলাম রানার ‘কাল নিতুর বিয়ে’ নাটকগুলোতে তিনি অভিনয় করেছেন।
প্রণব ঘোষ কাজ করেছেন চলচ্চিত্রেও। তৌকির আহমেদের ‘হালদা’, ‘অজ্ঞাতনামা’, তাহের শিপনের ‘একাত্তরের নিশান’, অরুন চৌধুরীর ‘মায়াবতী’ ছবিগুলোতে তাকে দেখা যায়। মুক্তির অপেক্ষায় আছে দীপঙ্কর দীপনের ‘অপারেশন সুন্দরবন’, মাহমুদ দিদারের ‘বিউটি সার্কাস’, সাইদুল ইসলাম রানার ‘বীরত্ব’, চিত্রনায়িকা রোজিনার ‘ফিরে দেখা’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here