গোয়ালন্দ পৌরসভার কাউন্সিলর শাহীন মোল্লা গ্রেপ্তার

0
478

গোয়ালন্দ পৌরসভার সংরক্ষিত ১নং ওয়ার্ডের নারী কাউন্সিলরের বাড়িতে হামলা ও মারপিটের অভিযোগ ৩নং ওয়ার্ডের কাউন্সিলর শাহীন মোল্লা (৩৪) কে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। তিনি গোয়ালন্দ পৌরসভার ৩নং ওয়ার্ডের নছরউদ্দিন সরদার পাড়া মহল্লার মো. চেনুদ্দিন মোল্লার ছেলে। সোমবার দুপুর ২টার দিকে গোয়ালন্দ পৌরভবনের সামনে থেকে তাকে গ্রপ্তার করা হয়।
এর আগে নারী কাউন্সিলর মাফিয়া আক্তার টফি’র ছেলে এসএম মিনার মাহফুজ বাদি হয়ে কাউন্সিলর শাহীন মোল্লাকে প্রধান আসামী করে ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
মামলার এজহার সূত্রে জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে কাউন্সিলর শাহিন মোল্লার নেতৃত্বে আসামীরা রোববার নারী কাউন্সিলর মাফিয়া আক্তার টফি’র বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় তার ছেলে এসএম মিনার মাহফুজ বাঁধা দিলে তারা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। এসময় তার চিৎকারে তার মা নারী কাউন্সিলর মাফিয়া আক্তার টফিসহ পরিবারের অন্যান্য সদস্যরা এগিয়ে আসলে তাদেরকে এলোপাথারী মারপিট করে আহত করে। তাদের আত্মচিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে এবং হামলাকারীরা চলে যায়।
এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার এসআই শামীম জানান, মামলার প্রেক্ষিতে সোমবার বেলা ২টার দিকে গোয়ালন্দ পৌরসভার সামনে থেকে প্রধান অভিযুক্ত শাহিন মোল্লাকে গ্রেপ্তার করে রাজবাড়ী আদালতে পাঠানো হয়। অভিযুক্ত অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here