পাংশায় শিশু অপহরনের অভিযোগ

0
236

রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের সাজুরিয়া গ্রামের ৬ বছরের শিশু মুরছালিন অপহরনের অভিযোগ পাওয়া গেছে। সে পাংশা উপজেলার সাজুরিয়া গ্রামের নবাব মন্ডলের ছেলেন। রবিবার সকালের দিকে এ অপহরনের ঘটনা ঘটেছে বলে জানাগেছে।
এলাকাবাসী ও মুরছালিনের পরিবার জানিয়েছেন, সাজুরিয়া গ্রামের মোহাম্মদ ইউনুস মোল্লান বাড়ির সামনে পাকা রাস্তার উপর হইতে সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে অজ্ঞাত একজন লোক মোটর সাইকেলে করে মুরছালিন কে তুলে নিয়ে যায়। মুরছালিনের পিতা মোঃ নবাব মন্ডল বলেন, রবিবার সকাল ৭ টার দিকে আমি আমার ছোট ছেলে মোঃ মুরসালিন কে নিয়ে একই গ্রামে আমার পিতার পুরাতন বাড়িতে যাই এবং ওই বাড়িতে আমার ছেলেকে রাখে মাঠে জমি দেখতে যাই। আমার নতুন বাড়ী হইতে পুরাতন বাড়ির দূরত্ব আনুমানিক দুইশত গজ। জমি দেখা শেষ করে আমি সরিষা বাজারে যাই এবং বাজার হইতে সকাল ৮টার দিকে বাড়িতে আসি। এ সময় আমার স্ত্রীকে জিজ্ঞাসা করি মুরসালিন তার দাদার বাড়ি থেকে এখনো আসে নাই। আমার স্ত্রী জানায় মুরসালিন বাড়িতে এখনো আসে নাই। তখন মুরসালিন কে আনতে পুরাতন বাড়িতে যাই। আমার বাবার কাছে জিজ্ঞাসা করি মুরসালিন কোথায়। বাবা বলেন মুরসালিন বাড়ি যাওয়ার কথা বলে চলে গেছে। আমার ছেলে বাড়িতে ফিরে না আসায় আমিসহ পরিবারের সবাই মুরসালিন কে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করি এবং বিভিন্ন স্থানে মাইকিং করি এবং আমার নিকটস্থ আত্মীয়-স্বজনদের নিকট ঘটনা বিস্তারিত বলি। আমিসহ আমার পরিবারের লোকজন ও নিকটস্থ আত্মীয়-স্বজন আমার ছেলেকে খোঁজাখুঁজি করে কিন্তু কোথাও আমার ছেলেকে পাওয়া যায় নাই।
তিনি আরো বনেল, আমার ধারণা অজ্ঞাত মানব পাচারের অপরাধ সংঘটনের লোক আমার ছেলেকে কৌশলে তার মোটরসাইকেলে উঠাইয়া অপরহণ করিয়া নিয়ে গিয়েছে। আমার ছেলেকে খোঁজাখুঁজি করে না পেয়ে পাংশা মডেল থানায় এসে অভিযোগ দায়ের করি।
পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহাদাত হোসেন বলেন, অভিযোগের পর থেকে আমরা শিশুটিকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। এ ঘটনায় পাংশা মডেল থানায় শিশু মুরসালিন কে অপহরণ করায় অজ্ঞাত নামা ব্যক্তির বিরুদ্ধে অপহরণ মামলা করেছেন তার পিতা নবাব মন্ডল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here