প্রথম ছবিতেই দর্শকের মন জয় করেছেন রাজবাড়ীর মেয়ে চিত্রনায়িকা প্রিয়মনি

0
460

মাসুদ রেজা শিশির ॥
চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন নির্মাণ করেছেন ‘কসাই’ সিনেমা। ঈদুল ফিতরে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সিনেমাটি। এতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন রাজবাড়ীর পাংশা উপজেলার মেয়ে নবাগত চিত্রনায়িকা প্রিয়মনি। ক্যারিয়ারের প্রথম সিনেমায় দর্শক হৃদয় নাড়া দিয়েছেন তিনি। দর্শকের ভালোবাসায় আবেগাপ্লুত এই নায়িকা।
প্রিয়মনি জানান, ‘আকাশ থেকে যেমন মুষলধারে বৃষ্টি নামে ঠিক তেমনি চোখ থেকেও মাঝে মাঝে মুষলধারে বৃষ্টি ঝরে। আজ নিজের অনুভূতিটা ঠিক তেমনই মনে হচ্ছে। এই অনুভূতি যদিও বলে শেষ করবার নয় তবুও বলছি। আমার মা নেই, যার কারণে প্রতি বছরই গ্রামের বাড়ি রাজবাড়ীতে মায়ের কবরের পাশে ঈদ কাটাই। বরাবরের মতো এইবারো ঠিক তাই করেছি। গ্রামে ইন্টারনেট সমস্যা থাকার কারণে নেটওয়ার্কের বাইরে এবং সামাজিক যোগাযোগমাধ্যম থেকে পুরোপুরি বিচ্ছিন্ন ছিলাম। ঢাকায় পৌঁছে নেট কানেক্ট করতেই আমি বিস্মিত হয়েছি। সামাজিক যোগাযোগমাধ্যমে ‘কসাই’ সিনেমার রিভিউ দেখে অঝোরে চোখ থেকে পানি গড়িয়ে পড়েছে।’ নিজের ভেরীফাই ফেসবুক পেজে তিনি নিজেই এই কথা গুলো শেয়ার করেছেন।
‘দর্শকের ভালোবাসায় মুগ্ধ প্রিয়মনি বলেন, ‘হাজারো দর্শক হলে না গিয়ে ওটিটি প্ল্যাপফর্মে থেকে কসাই সিনেমা দেখে আমাকে নিয়ে এত প্রশংসা লিখতে পারবে যা আমার কল্পনাতীত। আমার অভিনয় নিয়ে দর্শকের এত প্রশংসায় স্তব্ধ হয়ে যাচ্ছি। দর্শকের কাছে আমি ঋণী। সত্যিই আমার দায়িত্ব অনেক খানি বেড়ে গেল’।
প্রিয়মনি অভিনয় ক্যারিয়ারে আরো পরিশ্রম করতে চান। তার ভাষায়, ‘মনে হচ্ছে আমার জন্মটাই হয়েছে যেন একজন অভিনেত্রী হওয়ার জন্য। একজন সুদক্ষ অভিনেত্রী হওয়ার জন্য চেষ্টার শীর্ষস্থানে পৌঁছাতে চাই। দর্শকের ভালোবাসার কাছে আমি চিরকৃতজ্ঞ।’
প্রিয়মনি রাজবাড়ীর পাংশা উপজেলার সন্তান। রাজবাড়ীর সকল শ্রেণী পেশার মানুষের প্রত্যাশা প্রিয়মণি প্রিয় রাজবাড়ীকে অনন্য স্থানে পৌছে দিবেন অভিনয়ের মধ্যে দিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here