সভাপতি ইমরান, সম্পাদক কামাল ॥ রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষনা

0
352

রুবেলুর রহমান ॥
বাংলাদেশ ছাত্রলীগ রাজবাড়ী জেলা শাখার কার্যক্রম গতিশীল করতে আগামী এক বছরের জন্য সদর উপজেলা ছাত্রলীগের ৯৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। এতে মোঃ ইমরানকে সভাপতি ও মোঃ কামাল খানকে সাধারন সম্পাদক করা হয়েছে। সোমবার বিকালে রাজবাড়ী জেলা ছাত্রলীগ এ তথ্য জানায়।
কমিটি ঘোষনার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নতুন সভাপতি, সাধারন সম্পাদকসহ সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছে শুভাকাঙ্খীরা।
সভাপতি/সাধারন সম্পাদক ছাড়া কমিটিতে সাজিদ মাহমুদ খায়রুলসহ সহ-সভাপতি পদে ১২ জন, যুগ্ম সাধারন সম্পাদক পদে আব্দুল আল নোমান জনিসহ ৯ জন, সাংগঠনিক সম্পাদক আসিবর রায়হান অর্নবসহ ৭ জন, প্রচার সম্পাদক নাঈম সরদারসহ ২ জন, দপ্তর সম্পাদক সামি আহম্মেদ তারুন্যসহ ২ জন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোসতাক আহম্মেদ এরশাদসহ ২ জন, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক রিফাত হোসেন শান্ত ইমনসহ ২ জন, সাংস্কৃতিক সম্পাদক রিয়াদুল হাসান অনিকসহ ২ জন, সমাজসেবা সম্পাদক খন্দকার রাফিসহ ২জন, ক্রীড়া সম্পাদক রিদুুয়ান হাসান অরিদসহ ২জন, পাঠাগার সম্পাদক ফাহিম হোসেন অন্তুসহ ২ জন, তথ্য ও গবেষনা সম্পাদক কাউসার হোসেনসহ ২জন, ছাত্রী বিষয়ক সম্পাদক তাসনিম আহম্মেদ মেঘনাসহ ২ জন, অর্থ সম্পাদক মোঃ শাকিল খানসহ ২ জন, আইন সম্পাদক সম্রাট খানসহ ২ জন, পরিবেশ সম্পাদক রেজাউল করিম সজিবসহ ২জন, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক রাসেল মন্ডলসহ ২ জন, বিজ্ঞান ও তথ্য বিষয়ক সম্পাদক মোঃ সম্রাট প্রামানিকসহ ২ জন, ধর্ম বিষয়ক সম্পাদক মিরাজুল ইসলামসহ ২ জন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক রাকিবুৃল হাসান রাজসহ ২ জন, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক রেজাউল করিম পর্বতসহ ২জন। এছাড়া উপ-সম্পাদক পদে ১২ জন ও সদস্য পদে ১৫ জন।
নব গঠিত কমিটির সভাপতি ইমরান জানান, জেলা ছাত্রলীগের সভাপতি, সাধারন সম্পাদকসহ অন্যান্যরা যাচাই বাছাই করে খুব সুন্দর একটি কমিটি দিয়েছে। আর সেই কমিটির সভাপতি তাকে করায় তিনি সবার প্রতি কৃতজ্ঞ। আগামীতে এই কমিটির সবাইকে নিয়ে সদর উপজেলা ছাত্রলীগের কর্মকান্ডের মাধ্যমে জেলা ছাত্রলীগকে আরও শক্তিশালী করবেন। এবং দলের সকল কর্মসূচিতে তাদের সরব উপস্থিতি থাকবে বলেও জানান।
জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব জানান, রাজবাড়ীতে ছাত্রলীগকে আরও সু-সংগঠিত করতে উপজেলা পর্যায়ের কমিটি দেয়া শুরু করেছেন। যার ধারাবাহিকতায় আজ সদর উপজেলা ছাত্রলীগের কমিটি দিয়েছেন। আগামী এক সপ্তাহের মধ্যে অন্যান্য উপজেলা ও কলেজ কমিটি দেবেন বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here