1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ন

‘শেখ হাসিনা গরীব মানুষের জন্য রাজনীতি করেন’ -জিল্লুল হাকিম এমপি

Reporter Name
  • Update Time : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০১৭
  • ১১৩৬ Time View

মাসুদ রেজা শিশির ॥
আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরীব মানুষের জন্য রাজনীতি করেন। আমাদের সরকার ছাড়া কেউ কখনো গরীব মানুষের কথা ভাবেননি। গরীবদের কথা চিন্তা করে ১০ টাকা কেজি চাউল দেওয়ার ব্যবস্থা করেছেন, আমাদের সরকারই প্রথম এদেশে মুক্তিযোদ্ধাভাতা, বসয়স্ক ভাত, বিধবা, প্রতিবন্ধী, মাতৃত্বকালীন ভাতাসহ বিভিন্ন সুযোগ সুবিধা সাধারণ মানুষের জন্য দিয়ে যাচ্ছে, বিএনপি ক্ষমতায় থাকতে তারা এদেশের মানুষের কল্যানের জন্য কোন কাজ করেন নি। তারা মানুষের গাছ কেটে নিয়েছে, হাতুরি দিয়ে মানুষ মেরেছে আর দেশের সম্পদ বিদেশে পাচার করেছে। আমাদের সরকার নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মধ্যে টিন টাকা দিয়ে সহযোগীতা করে আসছে, আগামীতেও যাতে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকে সে জন্য সকলকেই নৌকা মার্কায় ভোট দিতে হবে।

পাংশা উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার উপজেলা পরিষদ চত্তরে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বদ্ধ যার জমি আছে ঘর নেই তার নিজ জমিতে গৃহনির্মান প্রকল্পের অধীনে পাংশা উপজেলার ২০৬ টি গৃহের চাবী হস্তান্তর অনুষ্ঠানে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি এসব কথা বলেন।

রাজবাড়ী জেলা প্রশাসক মোঃ শওকত আলী’র সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাখাওয়াত হোসেন, পাংশা পৌর মেয়র আব্দুল আল মাসুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মিসেস শাহিদা আহম্মেদ, অধ্যাপক মোহাম্মদ আব্দুল ওয়াহাব, হাবাসপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আলীম মন্ডল প্রমুখ।

সভাপতির বক্তব্য জেলা প্রশাসক মোঃ শওকত আলী বলেন বাংলাদেশে কোন মানুষ গৃহহীন থাকবে না প্রথম প্রর্যায়ে ২লক্ষ ৮০ হাজার মানুষ গৃহহীন রয়েছে তাদের পর্যায়ক্রমে গৃহ নির্মান করে দেওয়া হবে। পাংশায় যারা ঘর পেয়েছে তাদের সিলেকশন সুন্দর ভাবে হয়েছে প্রকৃত যারা ঘর পাওয়ার দাবীদার তারই এ ঘর পেয়েছে। বর্তমান সরকার ৬৪ হাজার কোটি টাকা বিভিন্ন ভাতা প্রদানে সহায়তা দিয়ে আসছে। মুক্তিযোদ্ধাদের ভাতা ৪শত থেকে ১০ হাজার টাকায় উন্নীত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির শাকিল, মাছপাড়া ইউপি চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো,কসবামাজাইল ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান খান, মৌরাট ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান প্রামানিক, পাট্টা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাস, উপকার ভুগীদের হাতে চাবী তুলে দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution