কৃষকলীগের সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে জিডি

0
315

বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার চালানোর অভিযোগে রাজবাড়ী সদর থানায় জিডি করেছে।
রবিবার রাজবাড়ী সদর থানায় সদর উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক রাজু আহম্মেদ (১০৭০ নং জিডি) করেছেন।
রাজু আহম্মেদ বলেন, আমি রাজবাড়ী সদর উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক। গত ১৬ জুলাই সকাল ১১টার দিকে ফেইসবুক ব্যবহার করতে গিয়ে দেখতে পাই আনোয়ার হোসেন নামক ফেইসবুক আইডি থেকে বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হকের ফেইসবুক আইডিতে বিভিন্ন ধরণের আজেবাজে মন্তব্য করাসহ তার পরিবারের সদস্যদের নিয়ে বিভিন্ন ধরণের আপত্তিকর মন্তব্য করে আসছে। আনোয়ার হোসেন তার ফেইসবুকে অপপ্রচারের মাধ্যমে নুরে আলম সিদ্দিকী হককে সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন করতে পারে বলে আমার সন্দেহ।
রাজবাড়ী জেলা কৃষকলীগের আহবায়ক আবু বক্কার খান ও যুগ্ন আহবায়ক মোস্তফা মাহমুদ হেনা মুন্সী বলেন, পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরঝিকড়ী গ্রামের আনোয়ার হোসেন দীর্ঘদিন বিদেশ ছিল। এলাকায় এসে বিভিন্ন মানুষের কাছ থেকে প্রতারনা করে অর্থ হাতিয়ে ও দেনাগ্রস্থ হয়ে এখন আত্মগোপনে থেকে বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক, তার পরিবার ও বিভিন্ন স্বনামধন্য নেতাকর্মীদের নামে ফেসবুকে বিষাদাগার করে চলছে। আমরা তার শাস্তির দাবী জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here