পাংশায় ইউপি সদস্যের বাড়ীতে গুলিবর্ষণ মামলার আসামী অস্ত্রসহ গ্রেফতার

0
257

মাসুদ রেজা শিশির ॥
রাজবাড়ীর পাংশা উপজেলার শরিসা ইউনিয়নের পালেরডাঙ্গী গ্রামে রাতের আধারে ইউপি সদস্য নজরুল ইসলামের বাড়ীতে হামলা ও গুলিবর্ষন মামলার আসামী সনাতন মন্ডল আশীষকে অস্ত্র গুলিসহ গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ।
গ্রেপ্তারকৃত সনাতন মন্ডল আশীষ পাংশা উপজেলার নাওড়া বনগ্রাম এলাকার নিরাপদ মন্ডলের ছেলে। মঙ্গলবার ( ৩ জুলাই ) ভোরে তাকে তার নীজ বাড়ি থেকে আটক করা হয়।
পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের নেতৃত্বে জেলায় মাদক ও সন্ত্রাসী বিরোধী চিরুনি অভিযান চলমান আছে। তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে সনাতনকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে, নাওড়া বনগ্রাম হতে বাগলী সড়কের পাশে হারান মন্ডলের পুকুরের চালা থেকে মাটিতে পুতে রাখা অবস্থায় ২ টি দেশীয় তৈরি ওয়ান শুটার গান, ৫ রাউন্ডগুলি ও একটি ফায়ারকৃত কার্তুজ জব্দ করা হয়। এ ব্যপারে পাংশা মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।
আশিক কুমার মন্ডল দির্ঘদিন ধরে ওই এলাকা ও আশপাশ এলাকায় অবৈধ অস্ত্র গুলি রাখিয়া বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডে অস্ত্র গুলি সরবরাহ করিয়া আসছিল বলে জানান।