বালিয়াকান্দিতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

0
223

রাজবাড়ীর বালিয়াকান্দি থেকে মঙ্গলবার রাতে গাঁজাসহ জাকির হোসেন (৩৭) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮। সে বালিয়াকান্দি উপজেলার রসুলপুর গ্রামের আলী আহম্মদ পাটোয়ারীর ছেলে।
র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প সূত্র জানায়, র‌্যাব-৮ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানা এলাকায় মাদকদ্রব্য গাঁজা পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। তদ্প্রেক্ষিতে ০৩/০৮/২০২১ইং তারিখ রাতে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ০১ জন মাদক ব্যবসায়ী গাঁজাসহ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানাধীন রসুলপুর গ্রামে বিক্রয়ের জন্য অবস্থান করছে। এ প্রেক্ষিতে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ০৩/০৮/২০২১ ইং তারিখ রাতে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানাধীন রসুলপুর গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী জাকির হোসেনকে আটক করেন। এ সময় আটককৃত আসামীর হেফাজত হতে ৭৩০ (সাতশত ত্রিশ) গ্রাম গাঁজা এবং মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০২ টি সীমকার্ডসহ ০১ টি মোবাইল ফোন জব্দ করা হয়।
উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here