সদ্য প্রায়ত আ.লীগ নেতা ডা.শফিউদ্দিন পাতা’র স্বরণসভা

0
231

মাসুদ রেজা শিশির ॥
করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরিশালের সাবেক সিভিল সার্জন ডা. এ এফ এম শফিউদ্দিন পাতা। তিনি বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিব) রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক ছিলেন। তার অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে উপজেলার সর্বস্তরের মানুষের মধ্যে।
বুধবার বিকালে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র (নারায়নপুরস্থ) বাসভবনের সামনে সদ্য প্রায়ত উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডা. এ এফ এম শফিউদ্দিন পাতা’র স্বরনে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এ সভায় পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ অতুর সরদারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডলের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পাংশা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম ফটিক, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ উসমান গনি, উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ ফজলুল হক ফরহাদ, যুগ্ন আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ,ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন, সাধারণ সম্পাদক রেজাউল করিম সরদার রেজা প্রমুখ।
এ সময় বক্তরা গভীর শোক ও শ্রদ্ধা জানিয়ে ডা.শফিউদ্দিন পাতার বর্নাঢ্য কর্মময় জীবনী তুলে ধরে বক্তব্য রাখেন। এসময় পৌর কাউন্সিলর বাদশা মন্ডল, চাদ আলী সরদার,মোঃ সোহরাফ মন্ডলসহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতা কর্মীগন উপস্থিত ছিলেন।
প্রসঙ্গতঃ মঙ্গলবার ডা.শফিউদ্দিন পাতা ঢাকার শেখ রাসেল জাতীয় গেস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে তিনি মারা যান। ওই দিন রাতেই তার গ্রামের বাড়ীর আঙ্গিনায় পারিবারিক করব স্থানে তাকে দাফন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here