1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:১৭ পূর্বাহ্ন

ফরিদপুরে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে অসহায় নারীর সংবাদ সম্মেলন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০১৭
  • ১৪২৮ Time View

হারুন-অর-রশীদ, ফরিদপুর থেকে ॥
নিজের দুই কন্যা সন্তানের অধিকার ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছেন চন্দনা পারভীন নমের এক অসহায় নারী। মঙ্গলবার বেলা ১২টায় ফরিদপুর প্রেসক্লাবের মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে চন্দনা পারভীন জানান, তিনি ক্যান্সারে আক্রান্ত রোগী। তাঁর বিয়ে হয় ৮০ সালের দিকে তৎকালীন পুলিশ কর্মকর্তা শাহাবুদ্দিন মিয়া’র সাথে। বিয়ের পরে তাদের দুই কন্যা সন্তান হয়। এর পরেই ৯৩ সালে তাঁর স্বামী তাকে ছেড়ে চলে যান।

দীর্ঘদিন ভরন পোষণ চেয়ে না পেয়ে আদালতের দারস্থ হন তিনি। আদালত ভরণ পোষনের নির্দেশ দেন ৯৮ সালে। কিন্তু অদ্যবদি তিনি কোন ভরন পোষণ দেননি। উল্টো দুই মেয়ের জন্য দেড় শতক জমি ছিল আলফাডাঙ্গা বাজারে। সেটিও সম্প্রতি তিনি বিক্রি করে দিয়েছেন বর্তমান শশুড়ের কাছে।

চন্দনা অভিযোগ করেন, শাহাবুদ্দিন মিয়া দুর্নীতির দায়ে দুদকের হাতে গ্রেফতার সাব রেজিস্টার ফজলার রহমানের ভাই। তাদের অনেক অর্থ প্রতিপত্তি ও ক্ষমতা। সম্প্রতি ফজলার রহমান জামিনে বের হয়ে তাকে ও তার দুই কন্যাকে হুঁমকি দিচ্ছে। তাদের প্রভাবে স্থানীয় কেউই তাদের সহায়তায় আসে না।

তিনি সংবাদ সম্মেলনে তার দুই মেয়ের অধিকার ফিরে পেতে ও নিরপত্তা চেয়ে প্রধানমন্ত্রীসহ প্রশাসনের প্রতি আবেদন জানান। সংবাদ সম্মেলনে চন্দনার দুই মেয়ে সাবরিনা আহম্মেদ ও ফারহানা আহম্মেদ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution