1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:২৫ অপরাহ্ন

পাংশায় নির্বাচন সংশ্লিষ্টদের উপর হামলার ঘটনায় ৪টি মামলা ॥ ২ চেয়ারম্যানসহ আসামী ৫ শতাধীক

মাসুদ রেজা শিশির ॥
  • Update Time : শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২
  • ১০৫৬ Time View

রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন শেষে সজীব হোসেনকে বিজয়ী ঘোষনা করা হয়েছে। এ নির্বাচনের ফলাফল ঘোষনাকে কেন্দ্র করে ৫ জানুয়ারী রাতে দায়িত্বরত পুলিশসহ কর্মকর্তাদের উপর হামলা, নির্বাচনী সরমঞ্জান ছিনতাই, গাড়ীতে আগুন, পুলিশের গাড়ী ভাংচুরের ঘটনায় পুলিশ বাদী হয়ে ০১টি ও ৬ জানুয়ারী প্রিজাইডিং কর্মকর্তা সফুরা খাতুন, মুস্তাফিজুর রহমান, ইমদাদুল হক বাপ্পী বাদী হয়ে পৃথক পৃথক ৩টি মামলা দায়ের করেছেন পাংশা মডেল থানায়।
এ সকল মামলায় বাহাদুরপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির শাকিল, সদ্য নির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ সজীব হোসেনসহ ১৫/১৬ জনের নাম উল্লেখ্য করে ও পৃথক ৪টি মামলায় অন্তত ৫ শতজন নারী পুরুষকে অজ্ঞাত আসামী করা হয়েছে।
এ ঘটনায় ওই এলাকার নারী পুরুষদের মধ্যে গ্রেফতার আতঙ্ক বিরাজ করছে বলে জানা গেছে। এ মামলার তথ্য নিশ্চিত করে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমান বলেন পৃথক ৪টি মামলা হয়েছে মামলার আসামীদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।
পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী বলেন, উপজেলার ১০টি ইউনিয়নেই শান্তিপূর্ন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বাহাদুরপুর ইউনিয়নে শেষ সময়ে ভূল বুঝাবুঝিতে একটি অনাকাংক্ষিত ঘটনা ঘটেছে। এটার জন্য আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution