1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:১৭ অপরাহ্ন

বালিয়াকান্দিতে গরু চুরি দেখে ফেলায় ২ সহদরকে কুপিয়ে জখম

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০১৮
  • ৮৫৯ Time View

সোহেল রানা ॥
গরু চুরি করতে গেলে দেখে ফেলায় ধরা পড়ে চোর। জেল-হাজতে যাওয়ার পর জামিনে মুক্তি পেয়ে বাড়ীতে ফিরে এসে দেখে ফেলা দুই সহদরকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাত ৮টার দিকে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের পদমদী ঠাকুরপাড়া গ্রামে।

আহত দুই সহদরের মধ্যে শরিফুল শেখ (১৮) কে বালিয়াকান্দি হাসপাতাল ও শহিদ শেখ (২৪) কে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা পদমদী গ্রামের দেলবর শেখের ছেলে।

বালিয়াকান্দি হাসপাতালে চিকিৎসাধীন শরিফুল শেখ জানায়, ৪ মাস পুর্বে তাদের বাড়ীর গোয়ালঘর থেকে একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে রাসেল গরু চুরি করতে আসে। সে টের পেয়ে টর্চ লাইট মেরে তাকে দেখতে পায়। এসময় রাসেল দৌড়ে পালিয়ে যায়। ওই রাতেই পার্শ্ববর্তী জামালের বাড়ীর গোয়াল ঘর থেকে গরু চুরি করে। পরে বালিয়াকান্দি সদরের গরু চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়ে। থানা পুলিশ রাসেলকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

সম্প্রতি জেল থেকে বের হয়ে তাদেরকে ক্ষতি করার জন্য হুমকি দিয়ে আসছিল। বুধবার রাত ৮টার দিকে তাদের বাড়ীতে এসে হঠাৎ করেই রাসেল, তার ভাই আরশেদ, রাশেদসহ অজ্ঞাতনামা কয়েকজন প্রবেশ করে তাদের দু,সহদরকে এলোপাথারী ভাবে কুপিয়ে জখম করে। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে। তার ভাই শহিদ শেখের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কর্তব্যরত চিকিৎসক ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ হাসিনা বেগম জানান, একটি অভিযোগ পেয়েছি। তদন্ত পুর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution