1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৩:১৭ অপরাহ্ন
Title :
পাংশায় জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা পাংশায় জাল সনদে চাকুরীর অভিযোগ ‘বর্তমান সরকার কৃষি বান্ধব’ গোয়ালন্দে কৃষকলীগের সম্মেলনে নূরে আলম সিদ্দিকী হক ‘বিএনপি ভ্যান চালকদের নিকট থেকে চাল কেড়ে নিয়েছে’ -জিল্লুল হাকিম এমপি গোয়ালন্দে সহস্রাধিক সুবিধাবঞ্চিত শিশু নিয়ে দিনব্যাপী ব্যাতিক্রমী আয়োজন গোয়ালন্দে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা প্রদান পাংশায় নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ্যদের মধ্যে চেক বিতরণ পাংশায় কেন্দ্রীয় শহীদ মিনার নির্মান কাজের উদ্বোধন গোয়ালন্দে নারী স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে বিএনপি’র সভা-সমাবেশে অংশগ্রহন ও জমি দখলে অভিযোগ গোয়ালন্দে কৃষি কাজে পুরুষের পাশাপাশি নারী শ্রমিকরা ব্যাস্ত, মজুরী নিয়ে অসন্তোষ

গোয়ালন্দে নায়িকা রোজিনা’র মায়ের নামে মসজিদ উদ্বোধন

স্টাফ রিপোর্টার ॥
  • Update Time : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ১০১১ Time View

আশির দশকের ঢালিউডের জনপ্রিয় নায়িকা রোজিনা। বাংলা চলচ্চিত্রে একের পর এক উপহার দিয়েছেন সুপারহিট সিনেমা। তাঁর অভিনিত চলচ্চিত্রে সমৃদ্ধ হয়েছে ঢাকাই ছবি। রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় শৈশব-কৈশরে বেড়ে উঠেছেন গুণি এই শিল্পী। শৈশবের স্মৃতি বিজড়িত গোয়ালন্দ পৌরসভার ৫নং ওয়ার্ডে প্রায় দুই কোটি টাকা ব্যায়ে তুরস্কের নকশায় নিজের মায়ের নামে ‘দশ গম্বুজ খাদিজা জামে মসজিদ’ নির্মাণ করছেন এই অভিনেত্রী।
টানা দুই বছরে নির্মাণ কাজ শেষ করে শুক্রবার (১এপ্রিল) জুমার নামাজ আদায়ের মধ্যদিয়ে দৃষ্টিনন্দন এ মসজিদের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী, চলচিত্রের অন্যতম নায়ক ইলিয়াস কাঞ্চন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সি, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. আজিজুল হক খান মামুন, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, সাবেক মেয়র শেখ মো. নিজাম প্রমুখ। এছাড়া ঢাকাই চলচিত্রের বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
নায়িকা রোজিনা বলেন, জম্মভূমির কথা আমার সব সময় মনে পড়ে। ব্যস্ততার কারণে গোয়ালন্দে তেমন আসা হয় না। তারপর আমার সমস্ত অনুভুতি জুড়ে আমার এই জন্মভূমি। সেই অনুভুতি থেকেই বাড়ির সামনে মায়ের নামে মসজিদ নির্মাণ করছি। তিনি আরো বলেন, এখানে একটি চক্ষু হাসপাতাল করার চিন্তা আছে। সকলের সহযোগিতা পেলে সেটির কাজ শুরু করবো।
১৯৭৭ সালে ‘আয়না’ ছবিতে ছোট একটি চরিত্রে শায়লা নাম নিয়ে প্রথম দর্শকের সামনে আসেন রোজিনা। এরপর ‘রাজমহল’ ছবিতে নায়িকা হিসেবে তার অভিষেক হয়। ছবিটি ১৯৭৮ সালে মুক্তি পায়। ছবিটি সে সময় সুপার ডুপার হিট করায় রোজিনাকে আর ফিরে তাকাতে হয়নি। পুরো আশির দশকে রোজিনা ছিলেন ঢালিউডের চাহিদা সম্পন্ন নায়িকা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution