1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:১৪ অপরাহ্ন
Title :
বালিয়াকান্দিতে ৭ মামলার আসামী ৫১০ পিস ইয়াবাসহ গ্রেফতার পাংশায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মনি’র জন্মবার্ষিকী পালিত রাজাকারের তালিকা প্রকাশ ও সম্পত্তি বাজেয়াপ্তের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন পুনরায় রাজবাড়ী জেলা জাপার সভাপতি বাচ্চু, সম্পাদক মমিন রাজবাড়ীতে পুলিশের ভুয়া এসআই আটক রাজবাড়ীতে মহিলা পরিষদের সাংবাদিক সম্মেলন স্বেচ্ছাসেবক লীগ রাজবাড়ী সদর ও পৌর কমিটি ঘোষনা করায় আনন্দ শোভাযাত্রা আগামীতে একক ভাবে নির্বাচন করবে জাতীয় পার্টি -জাপার মহাসচিব চুন্নু পাংশায় ছাত্রলীগ-যুবলীগের মিছিলে বোমা হামলা, আহত-২

দাদশীতে মনির স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৫ জানুয়ারি, ২০১৮
  • ১১৭৩ Time View

“খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলায় চল” এই স্লোগানকে বুকে ধারন করে দাদশী ইউনিয়নের মোহম্মদপুরে মনির স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় আসরের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাতে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের কাচারীঘাট এলাকায় এ ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

পড়ে আলাদীপুর আপন শিল্প গোষ্ঠী ও রাজবাড়ীর শিল্পীবৃন্দের পরিবেনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় এবং সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে ক্রিকেট টুর্নামেন্ট উপলক্ষে আয়োজিত র‌্যাফেল ড্র’র পুরস্কার বিতরণ করা হয়।

এতে রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাডঃ ইমদাদুল হক বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দাদশী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফেজ মোঃ লোকমান হোসেন, নিহত মনিরের ভাই ইয়াছিন মুন্সি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দাদশী ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য রঞ্জন কুমার দাস, সাবেক সদস্য মোশারফ হোসেন মলমগীর, ৫নং ওয়ার্ড সদস্য মোঃ শাখাওয়াত হোসেন, নিহত মনিরের পিতা নুর ইসলাম মুন্সি, এলাকাবাসী রহমান মন্ডল, ওমর ভূইয়া প্রমূখ।

এর আগে দুপুরে একইস্থানে মোহাম্মদপুর আধুনিক কোচিং সেন্টারের উদ্বোধন করা হয়। মনির স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টটি আল এলবো ইন্টারন্যাশনাল ইলিয়াস এয়ার সার্ভিসের সৌজনে এবং ইয়াসিন মুন্সির পরিচালনায় ২০১৭ সালের ১৬ ডিসেম্বর ৬ টি দলের অংশ গ্রহনে শুরু হয়।

ফাইনাল খেলায় গাজী কিংস সুপার স্টার-চাচা ভাতিজা মোহাম্মদপুর সেভেন স্টারকে ১ রানে পরাজিত করেছে। এতে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে হৃদয় গাজী এবং ম্যান অব দ্যা সিরিজ হয়েছে আশিক মিয়া।

এ সময় অতিথিরা চাম্পিয়ান দল গাজী কিংস সুপার স্টারের অধিনায়ক হৃদয় গাজী ও রানার্সআপ দল চাচা ভাতিজা মোহাম্মদপুর সেভেন স্টারের অধিনায়ক রানা মুন্সির হাতে পুরস্কার তুলে দেন। উল্লেখ্য, ২০১১ সালের ১ সেপ্টেম্বর বিদ্যুৎস্পৃষ্ঠে মোঃ মনির মুন্সি মারা যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution