1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৩২ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ সিটি মেয়র ডা. আইভী রাজবাড়ীর শ্বশুরালয়ে

সোহেল রানা ॥
  • Update Time : শুক্রবার, ৬ মে, ২০২২
  • ৬৪২ Time View

টানা তৃতীয়বার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হবার পর শত ব্যস্ততার মধ্যেও রাজবাড়ীতে শ্বশুরালয়ে পরিবারের সাথে সময় কাটালেন ডাঃ সেলিনা হায়াৎ আইভী। শুক্রবার সকালে রাজবাড়ী জেলা শহরের সরকারী আদর্শ মহিলা কলেজের পেছনে অবস্থিত শ্বশুরালয়ে আসেন তিনি। তার সাথে বড় ছেলে কাজী সাদমান হায়াৎ সীমান্ত ছিলেন।
রাজবাড়ী শ্বশুরালয়ে তার শ্বাশুড়ী কাজী হাবিবা সালেহ সহ পরিবারের অন্যান্য সদস্য মিতু, মিন্টু, সেলিনা ইয়াসমিন মিলি, রাজবাড়ী পৌর কৃষকলীগের আহবায়ক শাহিদুল হত তিতু সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। এছাড়াও রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু সহ সাংবাদিকরা সৌজন্য সাক্ষাত করেন। পরে তিনি কালুখালীর মাজবাড়ী, সদরের বিভিন্ন স্বজনদের বাড়ীতে যান এবং সৌজন্য স্বাক্ষাত করেন।
জানাগেছে, ডাঃ সেলিনা হায়াৎ আইভীর স্বামী কম্পিউটার ইঞ্জিনিয়ার কাজী আহসান বর্তমানে নিউনিল্যান্ডে অবস্থান করছেন। ১৯৯৫ সালের ১৫ নভেম্বর আইভী রাজবাড়ী জেলা শহরের সরকারী আদর্শ মহিলা কলেজের পেছনের এলাকার কাজী আহসানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। আহসান নিউনিল্যান্ড প্রবাসী একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার। তাদের সংসারে কাজী সাদমান হায়াৎ সীমান্ত ও কাজী সারদিল হায়াৎ অনন্ত নামে দুই পুত্র সন্তান রয়েছে। আইভী তার বাবার রাজনৈতিক পরিচিতিকে সামনে রেখে রাজনৈতিক অঙ্গণ ও সমাজসেবামূলক কর্মকান্ডে সরব হন এবং ১৯৯৩ সালে তিনি নারায়নগঞ্জ শহর আওয়ামীলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদিক নির্বাচিত হন। এরপর তিনি ২০০৩ সালে নারায়নগঞ্জ পৌরসভার চেয়ারম্যান ও পরবর্তীতে তিনি নারায়নগঞ্জ সিটির মেয়র নির্বাচিত হন। গত ১৭ জানুয়ারী সর্বশেষ বিজয়ী হবার পর এই প্রথম রাজবাড়ী শ্বশুরালয়ে আগমন। রাজবাড়ীর পুত্রবধু হিসেবে জেলার মানুষের সব সময়ই সমর্থন থাকে আইভীর প্রতি।
তবে পরিবারের সাথে সময় দিতে শ্বশুরালয়ে আসার কারণে তিনি সাংবাদিকদের সাথে সৌজন্য কথা বললেও কোন রাজনৈতিক বক্তব্য দেননি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution