1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৫:০৩ পূর্বাহ্ন

রাজবাড়ীতে পৃথক সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষকসহ ২জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥
  • Update Time : রবিবার, ২২ মে, ২০২২
  • ৬৫৬ Time View

রাজবাড়ী-ফরিদপুর ও রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহা-সড়কে পৃথক সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষকসহ ২জন নিহত হয়েছে।
রাজবাড়ী সদর উপজেলার বাগমারা পল্লি বিদ্যুৎ এলাকায় বাস চাপায় মোটর সাইকেল আরোহী মো. আব্দুল হক আব্দুল্লাহ মিয়া নামে এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। তিনি রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের মোঃ বজলুর রহমান মিয়ার ছেলে ও বার্থা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। রবিবার (২২ মে) স্কুল শেষ করে বাড়ি ফোর সময় বেলা আড়াইটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।
রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাৎ হোসেন জানান, রবিবার বিদ্যালয়ের পাঠদান শেষে বার্থা উচ্চ বিদ্যালয় থেকে তার নীজের ডিসকভার মোটর সাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন ওই শিক্ষক। এ সময় তিনি বাগমারা পল্লি বিদ্যুৎ এলাকায় আসলে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা দৌলতদিয়াগামী রাজবাড়ী ডিলাক্স বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু বরন করেন।
এ ঘটনার পর রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানসহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মরদেহটি উদ্ধার করে পাংশা হাইওয়ে থানায় নেওয়া হয়েছে। আর ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এ ব্যপারে পরবর্তী আইনি পদক্ষেপ চলমান রয়েছে বলেও জানান ওসি।
অপরদিকে রোবার দুপুর ১২টার দিকে রাজবাড়ী-ফরিদপুর সড়কের আলাদীপুরে রিকশা যোগে যাচ্ছিলেন চাপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুরের রহনপুরের জুগোল চন্দ্র ঘোষের
ছেলে পরিমল ঘোষ। এ সময় রিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে তিনি গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution