1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:১৭ পূর্বাহ্ন

গোয়ালন্দে বাস ভাংচুরসহ চালককে মারপিট করে টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥
  • Update Time : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ৩৮৭ Time View

রাজবাড়ীর গোয়ালন্দে গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস ভাংচুরসহ চালককে মারপিট করে নগদ টাকা ও দামি এন্ড্রয়েড মোবাইল ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে গতকাল শনিবার রাতে বাসচালক মোঃ মফিজ শেখ (৩৬) বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযুক্তরা হলো, উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের মজিদ শেখের পাড়ার (লঞ্চঘাট সংলগ্ন) আঃ রহমানের ছেলে শুভ (২০), ছাত্তার মেম্বার পাড়ার সাহার ছেলে আশিক (২১) ও আকাশ (২৩), দৌলতদিয়া ৫নম্বর ফেরি ঘাট সংলগ্ন মোঃ কালামের ছেলে বাপ্পি (১৮) সহ অজ্ঞাত আরো ৪ থেকে ৫ জন।
আহত বাসচালক মোঃ মফিজ শেখ জানান, তিনি গোল্ডেন লাইন পরিবহনের ঢাকা মেট্রো ব- ১৪-৬২৩৭ রেজিষ্ট্রেশনের একটি বাসের চালক। তিনি গতকাল শনিবার বিকেল পৌনে ছয়টার ট্রিপে ফরিদপুর থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করেন। তার বাসটি সন্ধ্যা সোয়া সাতটার দিকে দৌলতদিয়া ৬ নম্বর ফেরিঘাটে ফেরিতে উঠতে অপেক্ষমান যানবাহনের সিরিয়ালে দাঁড়ান। এমতাবস্থায় সিরিয়ালের ডান পাশ দিয়ে একটা ট্রাক আসে এবং অভিযুক্তরা ট্রাকটি সিরিয়ালের আগে ঢুকাতে তার বাসটিকে সরাতে বলে। তিনি ট্রাকটিকে সিরিয়ালের আগে অন্যায়ভাবে ঢুকতে না দেয়ায় অভিযুক্তরা বাসের সামনের ও পাশের গ্লাস ভেঙে ফেলে। তিনি বাস থেকে নেমে অভিযুক্তদের ভাংচুরে বাধা দিলে তাকে কাঠের বাটাম দিয়ে এলোপাতাড়ি মারপিট করে গুরুতর আহত করে। মারপিটের এক পর্যায়ে আমার পকেটে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয় এবং আশিক পকেটে থাকা দামি এন্ড্রয়েড মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এরপর তার চিৎকার শুনে আশপাশের লীকজন চলে আসলে অভিযুক্তরা কাউকে কিছু না বলতে প্রান নাশের হুমকি দেয়।
তিনি আরো বলেন, ঘটনার খবর পেয়ে তৎক্ষনাৎ গোয়ালন্দ ঘাট থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। এমতাবস্থায় তার অবস্থা আশংকাজনক মনে হলে কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা প্রদান করে।
ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, অভিযুক্তরা ট্রাক পারাপার দালাল চক্রের সদস্য। তারা ট্রাক আগে ফেরিতে উঠাতে বেআইনিভাবে সিরিয়াল ভেঙে ডান পাশ দিয়ে এসে সামনে থাকা কোন এক গাড়ির সামনে জোরপূর্বক ঢুকিয়ে দেয়। যদি কোনো গাড়ির চালক ঢুকতে না দেয় তাহলে তাদেরকে মারপিটসহ গাড়ি ভাংচুর করে। এর আগে একাধিকবার এমন ঘটনা ঘটেছে বলে তারা জানান।
গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ঘটনার খবর পেয়ে তৎক্ষনাৎ ঘটনাস্থলে পুলিশ গিয়ে আহত বাসচালককে হাসপাতালে নিয়ে আসে। এ ঘটনায় বাসচালক বাদী হয়ে একটি লিখিত অভিযোগ করেছেন। আমরা তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যাবস্থা গ্রহন করবো। এছাড়াও যদি বাদী মামলা করতে চায় তাহলে আমরা মামলা রুজু করবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution