1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন

গোয়ালন্দে ফেন্সিডিল ও ইয়াবাসহ ৫ জন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার ॥
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৮৯ Time View

রাজবাড়ীর গোয়ালন্দে পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেট ও ফেন্সিডিলসহ ৫ জনকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার দৌলতদিয়া বাস টার্মিনাল এলাকা থেকে ১০৪ বোতল ফেন্সিডিলসহ ২জন, ফেরিঘাট এলাকা থেকে ৩৫ বোতল ফেন্সিডিলসহ ২জন ও পতিতাপল্লী এলাকা থেকে ৫০পিস ইয়াবা ট্যাবলেট ১ জনকে আটক করা হয়।
১০৪ বোতল ফেন্সিডিলসহ আটককৃতরা হলেন, নারায়ণগঞ্জ জেলা সিদ্ধিরগঞ্জ থানার পাইন্দি নতুন এলাকার মৃত নুর মোহাম্মদ বেপারীর ছেলে মো. রমজান আলী (৩৭), ঝিনাইদহ জেলার মহেশপুর থানার রাজাপুর এলাকার মো. সহিদুল ইসলাম এর ছেলে মো. সজিব (১৯), ৩৫ বোতল ফেন্সিডিলসহ আটক চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার কাশিমপুর মাঠপাড়া এলাকার মো. মানিক মিয়ার ছেলে মো. রতন মিয়া (২৭) এবং একই উপজেলার শাপলাকলি পাড়া এলাকার মৃত আরফান আলীর ছেলে মো. সোহেল রানা (২৪)। এছাড়া ৫০পিস ইয়াবা ট্যাবলেটসহ আটককৃত হলো গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের শামসু মাষ্টার পাড়ার হেলাল মিয়ার ছেলে মো. ইমন মিয়া (২৩)।
গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযানে ১৩৯ বোতল ফেন্সিডিল ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদক কারবারীকে আটক করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের পৃথক মামলা দায়েরের পর বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution