1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:০৮ অপরাহ্ন

রাজবাড়ী একাডেমি নামে অরাজনৈতিক সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

রুবেলুর রহমান ॥
  • Update Time : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭৭ Time View

সাবেক রাজবাড়ী জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমানকে সভাপতি ও ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ ইকবাল হোসেনকে সাধারণ সম্পাদক করে রাজবাড়ী একাডেমি নামে অরাজনৈতিক একটি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের আত্মপ্রকাশ করেছে।
শুক্রবার সন্ধ্যায় জেলা শহরের বড়পুলে মেজবাহ উল করিম রিন্টু স্মৃতি মিলনায়তনে দুই বছর মেয়াদী ৫১ সদস্য বিশিষ্ট এ সংগঠনের কমিটি গঠিত হয়। এ সময় সংগঠনের অন্যতম উপদেষ্টা আজিজা খানমের সভাপতিত্বে আনুষ্ঠানিকভাবে কমিটি ঘোষণা করেন রাজবাড়ী একাডেমির প্রধান পৃষ্ঠপোষক নাসিম শফি।
কমিটির অন্যরা হলেন, সহ সভাপতি মুহাম্মদ সাইফুল্লাহ, কমল কান্তি সরকার, আব্দুল হামিদ, গোলাম সারোয়ার ও রেজাউল করিম, যুগ্ম সম্পাদক আহসান হাবীব, রেজাউল করিম মিলন, সৌমিত্র শীল চন্দন, নুরতাজ তাজিয়া, সাংগঠনিক সম্পাদক ফারুক উদ্দিন, কোষাধ্যক্ষ রাবেয়া লিপি, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ওলিউল আজম তৈমুর, প্রশিক্ষণ সম্পাদক আব্দুস সাত্তার কালু, প্রকাশনা সম্পাদক খোকন মাহমুদ, অনুষ্ঠান সম্পাদক কনা দাস, শিক্ষা ও গবেষণা সম্পাদক জাহাঙ্গীর আলম সম্রাট, প্রচার সম্পাদক সাহেদ আলী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নিলয় সাহা নীল, সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ, পরিবেশ সম্পাদক সৌরভ চক্রবর্তী, দপ্তর সম্পাদক তাহমিনা মুন্নী, কার্যকরী সদস্য পার্থ প্রতীম দাস, এসএম শামীম, সুরজিৎ চক্রবর্তী, রাজ্জাকুল আলম, আব্দুস সালাম, মাসুদুল ইসলাম, শায়লা তাবাসসুম নেওয়াজ, আব্দুল জব্বার, এজাজ আহমেদ, শাহনাজ বেগম, জেসমিন আরা নীপা, ফজলুর রহমান, মোজাম্মেল হক তন্ময়, আহনাফ হাসান, রোকসানা রহমান, রবিউল রবি, মূর্ছনা চৌধুরী, সৌম্যজিৎ কাব্য, অনামিকা আজাদ, মো. তানভির, তাহসিন জামি, রাফিজা জেবিন, শাহরিয়ার অর্ক, ইমন, রাফিদ, ফারহান শাহরিয়ার নিবির, মাহফুজ সৌরভ।
উল্লেখ্য, রাজবাড়ী একাডেমি শিক্ষা বিস্তার ও মেধা অন্বেষণে প্রতি বছর বাংলা উৎসবের আয়োজন করে থাকে। যা এ জেলার শিক্ষার্থীদের প্রাণের উৎসবে পরিণত হয়েছে। এবং উৎসবে সহস্রাধিক শিক্ষার্থী এ অনুষ্ঠানে অংশগ্রহণ করে। এছাড়া সামাজিক, সাংস্কৃতিক, মানবিক কর্মকান্ডের মধ্য দিয়ে ইতিমধ্যেই অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে সংগঠনটি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution