1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:২৩ অপরাহ্ন

‘বিএনপি ভ্যান চালকদের নিকট থেকে চাল কেড়ে নিয়েছে’ -জিল্লুল হাকিম এমপি

মাসুদ রেজা শিশির ॥
  • Update Time : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১১৫ Time View

বিএনপি জনগনের কাছে কি বলে ভোট চাইবে, তারা তো কোন উন্নয়ন করতে পারেনি। ভ্যান চালকদের নিকট থেকে চাল কেড়ে নিয়েছে তারা, মানুষকে হাতুরি দিয়ে মারপিট করেছে, হাতুরি পেটা, গাছ কাটা, পুকুরের মাছ চুরিই ছিল তাদের কাজ, এদেশের মানুষ আর বিএনপিকে ভোট দিবে না, খালেদা জিয়া ট্যাস্ক ফাঁকি দিয়ে পরে জরিমানা দিয়ে টাকা সাদা করেছে। যে দেশের প্রধান মন্ত্রী জরিমানা দিয়ে টাকা সাদা করেছে, সে পূনরায় প্রধানমন্ত্রী হলে দেশের কি উন্নয়ন করবে?
এ অঞ্চলে যে উন্নয়ন হয়েছে তা আমরাই করেছি। যেখানে আজ মিটিং করছি এই স্কুল কলেজের অবকাঠামো উন্নয়ন আমরাই করেছি। বর্তমানে আমাদের সরকার বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন সুযোগ সুবিধা দিয়েছেন। অন্য কোন সরকার কখনো দিতে পারেনি। আজ কসবামাজাইল ইউনিয়ন আওয়ামীলীগের সকল নেতা কর্মী এক সাথে রয়েছেন এটা দেখে ভাল লাগছে, আপনারা সকলে মিলে একসাথে দল করলে বিএনপি এ ইউনিয়নে মাথাচারা দিতে পারবে না।
আমি মানুষের মূল্যায়ন করি, আমার কাছে গিয়ে সকলেই কথা বলতে পারেন। আগামী নির্বাচনকে সামনে রেখে সকলে ঐক্যবন্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। করোনা কালে আমরা আপনাদের পাশে ছিলাম। আমার ছেলে আশিক মাহমুদ মিতুল আপনাদের নিয়ে কাজ করেছে। তিনি অসুস্থ হয়েছিল তার ৩৩ কেজি ওজন কমে গিয়েছে আপনাদের দোয়ায় সে সুস্থ রয়েছে। আপনাদের সেবা করতে গিয়েই সে করোনায় আক্রান্ত হয়েছিল। আমরা সকল ভেদাভেদ ভুলে আগামী নির্বাচনে নৌকা প্রতিককে বিপুল ভোটে জয়লাভ করাতে হবে।
বুধবার বিকালে কসবামাজাইল ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কসবামাজাইল আলহাজ্ব আমজাদ হোসেন ডিগ্রি কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি।
কসবামাজাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ শামসুদ্দিন মন্ডল শাম’র সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান পিল্টু জোয়াদ্দারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান এ. কে. এম শফিকুল মোরশেদ আরুজ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনিসুজ্জামান উমর মিয়া, কসবামাজাইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ কামরুজ্জামান খান, ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান বিশ্বাস প্রমুখ। এ সময় পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো, সিনিয়র সহ-সভাপতি মোঃ সামসুল আলম মৃধা, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য গোবিন্দ কুন্ডু, মোঃ উসমান গনি, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুব লীগের যুগ্ন আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, শরিসা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস, পাট্টা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুর বর মুনা বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution