1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন

বালিয়াকান্দি থানা পুলিশের অভিযানে ১৮জন গ্রেফতার

Reporter Name
  • Update Time : রবিবার, ২৮ জানুয়ারি, ২০১৮
  • ১৫৫০ Time View

সোহেল রানা ॥
রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানা পুলিশের বিশেষ অভিযানে শনিবার রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে ইয়াবা, জুয়ারু, সাজাপ্রাপ্ত, ওয়ারেন্টভুক্ত ও চুরি মামলার আসামীসহ ১৮জনকে গ্রেফতার করেছে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ হাসিনা বেগম রাজবাড়ীবিডিকে জানান, শনিবার রাতে থানার এসআই দিপন কুমার মন্ডল, এসআই অঙ্কুর কুমার ভট্রাচার্য্য, এসআই কায়সার হামিদ, এসআই মেজবাহ উদ্দিন আহম্মেদ, এসআই জাকির হোসেনসহ থানার সকল অফিসাররা উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে বালিয়াকান্দি গ্রামের (শ্রীপুর) মেহের মোল্যার ছেলে আঃ রহিম মোল্যা (৩৮) ও তার ছেলে সুজন মোল্যা (১৮) কে ২২ পিছ ইয়াবাসহ আটক করে। শালমারা গ্রামের হোসেন আলীর ছেলে বাদশা মন্ডল ( ৪০) কে ১১ পিছ ইয়াবাসহ আটক করে। উপজেলার জামালপুর ইউনিয়নের ভাটিখালকুলা গ্রামে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় তাস ও নগদ ৮শত ৬০ টাকা সহ ভাটিখালকুলা গ্রামের ইকমল শেখের ছেলে জাহিদ শেখ (৫০), আক্কাস শেখের ছেলে হান্নান শেখ (২৫), মাছেম শেখের ছেলে বজলুর রহমান (৪৮), রফিক মোল্যার ছেলে সোহাগ মোল্যা (২৫), আফসার শেখের ছেলে হিটু শেখ (৩২), ময়েজ উদ্দিনের ছেলে লুৎফর রহমান (৩৫), হাসেম শেখের ছেলে শিমুল শেখ (২৫) , রাজবাড়ী সদর উপজেলার গোপালপুর গ্রামের ছবেদ আলীর ছেলে সিদ্দিক (৫০) কে আটক করা হয়। চুরি মামলার আসামী ও কুখ্যাত চোর তুলশী বরাট গ্রামের ফকির মন্ডলের ছেলে সাদ্দাম মন্ডল ( ৩০) কে আটক করা হয়। বালিয়াকান্দি সদর ইউনিয়নের বিলবকচর গ্রামের সুরেশ মন্ডলের ছেলে ১বছরের সাজাপ্রাপ্ত আসামী ও ২লক্ষ ৫৫ হাজার টাকার অর্থদন্ড প্রাপ্ত পলাতক আসামী সমারেন মন্ডলসহ ওয়ারেন্টভুক্ত ১৮জনকে গ্রেফতার করা হয়। তাদেরকে রবিবার সকালে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution