1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:৩৭ পূর্বাহ্ন

বালিয়াকান্দিতে যৌন হয়রানির মামলা তুলে নিতে হুমকি

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০১৮
  • ৮০৭ Time View

বাবা বিদেশে, মা প্রতিবন্ধি, ভাই শিশু। প্রায় ২বছর ধরে পিছু নিয়েছে ওয়েলকামপার্টির (মোবাইলে প্রতারনাকারী ) সদস্যরা। স্কুলে যাতাযাতের পথে উত্যক্ত করা, ছোট ভাইকে জীবনে শেষ করে ফেলার হুমকি, রাতের অন্ধকারে জানালা দিয়ে কুপিয়ে জখম করার পর প্রকাশ্যে দিবালোকে অপহরণ করে বিয়ের নাটক সাজিয়েছে ওয়েলকামপার্টির এক গডফাদার।

 




উপায়ন্ত না পেয়ে ও অব্যাহত হুমকিতে ছোট ভাই ও মাকে নিয়ে পালিয়ে বেড়ায় এক এসএসসি পরীক্ষার্থী। এ ঘটনায় থানায় মামলা করলে এক আসামীকে পুলিশ গ্রেফতার করে। ২ আসামী গ্রেফতার না হওয়ায় তারা এখন মামলাটি তুলে নিতে হুমকি প্রদর্শন অব্যাহত রেখেছে। ঘটনাটি ঘটেছে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের বাকসাডাঙ্গী গ্রামে। এ ঘটনায় বালিয়াকান্দি থানায় ওই ছাত্রীর মা বাদী হয়ে বাকসাডাঙ্গী গ্রামের কিতাই শেখের ছেলে মোঃ হারুন শেখ, উজ্জল শেখ, খুশির ছেলে রফিক মোল্যা, জাফরের ছেলে মোঃ ইকরামসহ ৪জনের বিরুদ্ধে চলাচলের পথে ভয়ভীতি প্রদর্শন ও মামলা তুলে নিতে অব্যাহত হুমকির অভিযোগে থানায় জিডি দায়ের করেন।

এলাকাবাসী জানিয়েছেন, বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের বাকসাডাঙ্গী গ্রামের রফিক মোল্যার ছেলে মোক্তার মোল্যা দীর্ঘদিন যাবৎ এলাকার প্রায় ৩০-৩৫জন উঠতি বয়সী যুবকদের নিয়ে ওয়েলকামপার্টি গড়ে তোলে। এরপর থেকেই তার রাজ্য গড়ে চলতে থাকে একের পর এক অপরাধ। মাঝে কয়েকদিনেই সে ভয়ংকর হয়ে ওঠে। অল্প দিনেই নামে-বেনামে প্রায় কোটি টাকার জমিজমা ক্রয় করেছে। তার গ্রুপের মধ্যে টাকা ভাগাভাগি কে কেন্দ্র করে মারামারিও হয়। এরমধ্যে তাকে বালিয়াকান্দি থানা পুলিশ গরু চুরির মামলায় আটক করলে আদালত থেকে জামিনে মুক্তি পায়। মামলাটি বর্তমানে বিচারাধীন রয়েছে। তারপর পুনরায় আটক হলেও প্রভাবশালীদের ছত্রছায়ায় থানা থেকে ছাড়া পায়। তার বিরুদ্ধে ঢাকার রমনা থানায় প্রতারনা মামলা রয়েছে।ওই এসএসসি পরীক্ষার্থী জানায়, তার পিতা দুবাই থাকে ৭ বছর। বাড়ীতে প্রতিবন্ধি মা ও ছোট ভাইকে নিয়ে তাদের সংসার। বাবার খাটুনীর ফলে অভাবের সংসারে একটু সচ্ছলতার দেখা মেলে। ২ বছর ধরে তাকে স্কুলে আসা যাওয়ার পথে নানা ভাবে উত্যেক্ত করে আসছিল নারুয়া ইউনিয়নের বাকসাডাঙ্গী গ্রামের পাট ব্যবসায়ী রফিক মোল্যার ছেলে ওয়েলকাম পার্টির গডফাদার মোক্তার মোল্যা ও তার সহযোগীরা। তার কথায় সাড়া না দেওয়ায় প্রায়ই তাকে ও তার ছোট ভাইকে হত্যার হুমকি দিয়ে আসছিল। তাতেও কোন কাজ না হওয়ায় ভীতি প্রদর্শনের জন্য রাতের অন্ধকারে তাদের বাড়ীর ঘরের জানালা দিয়ে ডান চোখের পাশে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে।

বিষয়টি লোকজনের মধ্যে জানাজানি হলে মোক্তার মোল্যা তাকে ক্ষতি করার জন্য সুযোগ খুঁজতে থাকে। ওই ছাত্রী গত ২০১৭ সালের ৪ অক্টোবর সকাল ১১টার দিকে ছোট ভাইকে সাথে নিয়ে গাড়াকোলা গ্রামের তার এক বান্ধবীর বাসায় যাচ্ছিল। এসময় ব্যাটারী চালিত অটোবাইক নিয়ে পথিমধ্যে অবস্থান করছিল মোক্তার মোল্যা ও তার সহযোগী ইকরাম এবং হারুন। তাদের দু,ভাই বোনকে ধারালো অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে কাপড় দিয়ে মুখ বেঁধে গাড়ীতে তোলে। গাড়ীটি দ্রুত গতিতে কালুখালী উপজেলার মৃগী হয়ে সাওরাইল ইউনিয়নের পাতুরিয়া খেয়াঘাটে পৌছায়। ঘাট পাড় হয়ে মাগুরা জেলার শ্রীপুর উপজেলার আমলশা ইউনিয়নের আমলশা গ্রামের জনৈক এক ব্যাক্তির বাড়ীতে তোলে। সেখানে এক বিয়ের নাটক সাজিয়ে বিভিন্ন কাগজে তাকে দিয়ে স্বাক্ষর করিয়ে নেয়। বিষয়টি স্থানীয় এক ইউপি সদস্য জানতে পেরে ওই ৩ জনকে আটক করে রাখে এবং ওই ছাত্রী ও তার ছোট ভাইকে গড়াই নদী পাড় করে দিলে তারা বাড়ীতে পৌছে। তার পর থেকেই ভয়ে ও মান সর্ম্মান বাঁচাতে প্রতিবন্ধি মা ও ছোট ভাইকে নিয়ে নানা বাড়ীতে আশ্রয় নেয়। বিষয়টি তার মামাকে খুলে বললে সে বাদী হয়ে বালিয়াকান্দি থানায় লিখিত ভাবে অভিযোগ দায়ের করেন। মামলার এক আসামী গ্রেফতার হলেও অপর দুই আসামী এলাকায় প্রকাশ্যে ঘোরাফেরা করাসহ নানা ভাবে হুমকি প্রদর্শন করছে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম জানান, ১১ অক্টোবর অভিযান চালিয়ে মোক্তার মোল্যাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে অপহরন মামলা দায়ের হওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে। ১২ অক্টোবর তাকে রাজবাড়ী আদালতে পাঠানো হলে তাকে কারাগারে প্রেরণ করে। সে বর্তমানে কারাগারে রয়েছে। পলাতক ২ আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ হাসিনা বেগম জানান, মামলা প্রত্যাহারে হুমকির বিষয়ে অভিযোগটি জিডি করে নন এফআইআর মামলার প্রস্তুতি চলছে। দ্রুত আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution