1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৬:১২ অপরাহ্ন

পাংশায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে নারীসহ আহত ১০

Reporter Name
  • Update Time : রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০১৮
  • ১১৮১ Time View

মাসুদ রেজা শিশির ॥
রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের কাচারিপাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে উভয় পক্ষে নারীসহ আহত হয়েছে ১০ জন।

তাদের সকলকে পাংশা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে এক জনের অবস্থা আংস্কাজনক। তাকে রাতেই ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানাগেছে বেশ কিছু দিন ধরে পারিবারিক জমি নিয়ে লিয়াকত ফকির ও জলিল ফকিরদের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার স্থানীয়ভাবে মিমাংশার জন্য শালিশি বৈঠক হওয়ার কথা ছিল।

ওয়াসিম ফকির জানান, শালিশে না বসে পুলিশ ও স্থানীয় গনমান্য ব্যাক্তি উপস্থিতিতে জলিল ফকির ও তার লোকজন লিয়াকত ফরিকরকে মারপিট করে। পরে স্থানীয়দের সহায়তায় তাকে পাংশা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এদিকে পরবর্তীতে শনিবার সন্ধ্যার দিকে পূনরায় জলিল ফকিরের নেতৃত্বে দেশিও অস্ত্রসস্ত্র নিয়ে লিয়াকত ফকির ও তার লোক জনের উপর হামলা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ হামলায় আহত হয়েছে রিয়াজুল ফকির, রহিম ফকির টোকন ফকির, আখি ফকীর, লিয়াকতের স্ত্রী আনোয়ারা বেগম, শুকুরের স্ত্রী আনোয়ারা বেগম।

অপর দিকে জলিল ফকিরের পক্ষের জিন্নাহ ফকীর, রাজিব ফকির, রাকিবুল ফকীর। এদের মধ্যে রহিম ফকিরের অবস্থা আশস্কাজনক হওয়ায় তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে হাবাসপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম মন্ডল বলেন, যারা মারামারি করছে তারা আত্বীয় স্বজন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution