1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:০৩ অপরাহ্ন

পাংশা সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

Reporter Name
  • Update Time : বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০১৮
  • ৮৮৭ Time View

মাসুদ রেজা শিশির ॥
রাজবাড়ী জেলার ঐহিত্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান পাংশা সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা বুধবার উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন রাজবাড়ী জেলা প্রশাসক মোঃ শওকত আলী।

 




প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ শওকত আলী কলেজ প্রাঙ্গনে পৌছালে কলেজর বিএনসিসি দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। জেলা প্রশাসক অতিথিবৃন্দকে সাথে নিয়ে জাতীয় পতাকা উত্তোলনে মাধ্যমে প্রতিযোগিতার উদ্বোধন করেন।

পাংশা সরকারি কলেজর অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আতাউল হক খান চৌধুরীর সভাপতিত্বে ও উপাধ্যক্ষ এ.কে এম শফিকুল মোরশেদ আরুজ’র সার্বিক পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, সিনিয়ন সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ ফজলুল করিম, পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) ফয়সাল হক,উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, জেলা পরিষদ সদস্য মোঃ মিজানুর রহমান (মজনু), পাংশা সরকারি কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এ,কে,এম শরিফুল মোরশেদ রঞ্জু, উপজেলা আ.লীগের সহ-সভাপতি চিত্তরঞ্জন কুন্ডু, উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ ফজলুল হক ফরহাদ, যুগ্ন আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ, কলেজর শিক্ষক মন্ডলী, সাংবাদিকবৃন্দ, কলেজ পরিচালনা কমিটির সদস্যবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। দিন ব্যাপী পাংশা সরকারি কলেজর শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্টে প্রতিযোগীতায় অংশ গ্রহণ করে।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. শওকত আলী বলেন, পাংশা সরকারি কলেজটি রাজবাড়ী জেলার মধ্যে অন্যতম একটি ঐতিহ্যবাহী বিদ্যা নিকেতন। এ কলেজ থেকে শিক্ষা গ্রহণ করে অসংখ্য শিক্ষার্থীরা আজ দেশ ও দেশের বাইরে নানা ভাবে প্রতিষ্ঠিত হয়ে দেশ ও সমাজের সেবায় নিয়োজিত রয়েছেন। এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সচিব, জেলা প্রশাসকসহ সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে কৃতিত্বের স্বাক্ষর রেখে চলছেন। তিনি আরো বলেন, সুস্থ মন ও সুস্থ্য দেহের জন্য অত্যান্ত গুরুত্বপূর্ন ক্রীড়া। আমাদের যুব সমাজকে মাদক থেকে দুরে রাখার অন্যতম উপায় খেলাধুলা, পড়া লেখা ও খেলা ধুলার মাধ্যমে শিক্ষার্থীরা ব্যাস্ত থাকলে তারা কখনো মাদকের করাল গ্রাসের মধ্যে পড়বে না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution