1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন

বালিয়াকান্দিতে শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে হামলার শিকার স্কুলছাত্রী

Reporter Name
  • Update Time : বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮
  • ৬৩৬ Time View

দীর্ঘদিন ধরে সহপাঠিকে প্রেমের প্রস্তাব দিয়েও প্রত্যাখ্যাত হয়ে মহান ২১ শে ফেব্রুয়ারী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ মিনারে পুষ্পস্তর্বক অর্পন করতে এসে সহপাঠির হামলার শিকার হয়েছে দশম শ্রেণীর এক ছাত্রী। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার শালমারা নিশ্চন্তপুর উচ্চ বিদ্যালয়ে।

এলাকাবাসী, শিক্ষার্থী, অভিভাবকদের সাথে কথা বলে জানাগেছে, শালমারা-নিশ্চন্তপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল একই বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ও নিশ্চন্তপুর গ্রামের তোফাজ্জেল প্রামানিকের ছেলে তানজির হোসেন। ওই ছাত্রী প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তানজির তাকে ক্ষতি করার জন্য সুযোগ খুজতে থাকে। ২১ শে ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভোরে স্কুলে আসলে ওই ছাত্রীর উপর হামলা চালিয়ে শ্লীলতাহানী ঘটায়। ছাত্রী লোকলজ্জার ভয়ে বাড়ীতে গিয়ে অভিভাবকদের জানায়।

পরে শালমারা-নিশ্চন্তপুর উচ্চ বিদ্যালয়ের লাইব্রেরীতে বসে এক শালিসী বৈঠক বসে। এসময় স্কুলের প্রধান শিক্ষক রনজিৎ কুমার পাল, ম্যানেজিং কমিটির সদস্য সাদেক আলী সরদার, খোরশেদ আলম, তোফাজ্জেল হোসেন, আঃ আলীম, মিলন হোসেন, জরিপ, সোবহান, জহুরুল, মোর্শেদুল, ইমন, আমোদ মোল্যাসহ এলাকার লোকজনের উপস্থিতি প্রকাশ্য ক্ষমা প্রার্থনা ও দোষ স্বীকার করে হামলাকারী তানজির হোসেন।

এব্যাপারে শালমারা-নিশ্চন্তপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনজিৎ কুমার পাল জানান, দশম শ্রেণীর ছাত্র তানজির হোসেনকে মৌখিক ভাবে স্কুলে গমন নিষিদ্ধ করা হয়েছে। পরবর্তীতে ম্যানেজিং কমিটির সভায় সিদ্ধান্ত গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution